Breaking News
হোম > slider > গঙ্গারামপুর থেকে একগুচ্ছ সরকারি প্রকল্পের সূচনা করলেন মুখ্যমন্ত্রী।
গঙ্গারামপুর থেকে একগুচ্ছ সরকারি প্রকল্পের সূচনা করলেন মুখ্যমন্ত্রী।

গঙ্গারামপুর থেকে একগুচ্ছ সরকারি প্রকল্পের সূচনা করলেন মুখ্যমন্ত্রী।

দক্ষিণ দিনাজপুর:-বুধবার মুখ্যমন্ত্রী দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর স্টেডিয়ামে সরকারি অনুষ্ঠানে উপস্থিত হন।এই অনুষ্ঠান থেকে সাধারণ মানুষকে বিভিন্ন সরকারি প্রকল্পের পরিষেবা প্রদান করেন।একই সঙ্গে তিনি অনুষ্ঠানের মঞ্চ থেকে একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন সভা মঞ্চ থেকে দক্ষিন দিনাজপুরে বিশ্ববিদ্যালয় হবে বলে ঘোষনা করলেন মুখ্যমন্ত্রী।
এদিনের অনুষ্ঠানে তিনি বিভিন্ন ধরনের সরকারি প্রকল্পের শিলান্যাসও করেন। মুখ্যমন্ত্রী যে সকল প্রকল্পের উদ্বোধন করেন, তার কয়েকটি হল, গর্ভবতী মহিলাদের জন্য ওয়েটিং হাব, উপ-স্বাস্থ্যকেন্দ্র, শীতাতপ নিয়ন্ত্রিত অ্যাম্বুলেন্স, পানীয় জল সরবরাহ প্রকল্প, অঙ্গনওয়াড়ি কেন্দ্র, রাস্তার সংস্কার, নতুন রাস্তা, সংখ্যালঘু ছাত্রদের হোস্টেল ইত্যাদি। তিনি যে সকল প্রকল্পের শিলান্যাস করেন, তার কয়েকটি হল, কর্মতীর্থ, মার্ক টু টিউবয়েল স্থাপন, সদ্ভাব মণ্ডপ, সার্কিট হাউসের সংস্কার, বক্স ব্রিজ ইত্যাদি। এছাড়াও তিনি কন্যাশ্রী, সবুজসাথী, সমাজসাথী, গতিধারা, ট্র্যাক্টর, কিষাণ ক্রেডিট কার্ড ইত্যাদি পরিষেবা প্রদান করেন।
বুধবার গঙ্গারামপুরের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলার অভিভাবক শ্রী বিপ্লব মিত্র মহাশয় ও সাংসদ শ্রীমতি অর্পিতা ঘোষ মহাশয়া সহ অন্যান্য জেলানেতৃত্ব ও মন্ত্রীগণ।

আরও দেখুন

বাসে ভাড়া নিয়ে মধ্যস্থতা করতে গিয়ে প্রহৃত শিক্ষক

বাসে ভাড়া নিয়ে মধ্যস্থতা করতে গিয়ে প্রহৃত শিক্ষক

দক্ষিন দিনাজপুরঃ বাসে কন্ডাকটরের সাথে এক যাত্রী ভাড়া সংক্রান্ত বিবাদের মধ্যস্থতা করতে গিয়ে প্রহৃত হলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *