Breaking News
হোম > Breaking news > অসুস্থ্য অটল বিহারি বাজপেয়ী কে দেখতে দিল্লী গেলেন মুখ্যমন্ত্রী
অসুস্থ্য অটল বিহারি বাজপেয়ী কে দেখতে দিল্লী গেলেন মুখ্যমন্ত্রী

অসুস্থ্য অটল বিহারি বাজপেয়ী কে দেখতে দিল্লী গেলেন মুখ্যমন্ত্রী

ওয়েবডেস্কঃ-অসুস্থ অবস্থায় দিল্লির AMIS এ ভর্তি দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ী। কাল দেশের বর্তমান প্রধানমন্ত্রী তার সাথে দেখা করতে হাসপাতালে পৌছান।

আজ অসুস্থ অটল বিহারি বাজপেয়ীকে দেখতে দিল্লি যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায়।জানা যায় আজ দুপুর ২.৫০ মিনিটের বিমানে তিনি দিল্লি যাচ্ছেন।

প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর অবস্থা অত্যন্ত সঙ্কটজনক বলে জানা যায়। তাকে লাইফ সাপোর্টিং সিস্টেমে রাখা হয়েছে।তাই সারা দেশ ও পাশাপাশি রাজ্যের বিভিন্ন প্রান্তে প্রাক্তন প্রধানমন্ত্রীর আরোগ্য কামনা করে ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে যাগযগ্য।

সল্টলেকের সুকান্ত নগরে বৈদিক মন্ত্র উচ্চারণ করে মহা মৃত্যুঞ্জয় যজ্ঞ করা হলো ভারতীয় জনতা পার্টি সল্টলেক দক্ষিণ মন্ডল এর পক্ষ থেকে।প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ী দ্রুতসুস্থ হয়ে উঠুক এই কামনা করেই বিজেপি নেতা কর্মীরা এই যজ্ঞ এর আয়োজন করে।
অন্যদিকে অটল বিহারী বাজপেয়ীর আরগ্য কামনায় পুরুলিয়া জেলার তেলকল পাড়ার একটি শিব মন্দিরে বি জে পির পক্ষ থেকে হোম যজ্ঞের আয়জন করা হয়।বিজেপি হাওড়া গ্রামীণ যুব মোর্চার পক্ষ থেকে ভারতবর্ষের প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ীর দ্রুত আরোগ্য এবং দীর্ঘ জীবনের কামনায় পূজা ও প্রার্থনা করা হয়। এদিন উলুবেড়িয়ার রঘুদেবপুর এর ত্রিলোকেশ্বর ধাম আশ্রম এ এই প্রার্থনা সভা এবং পূজা সম্পন্ন করা হয়। তার দীর্ঘায়ু এবং সুস্থতা কামনায় এই পুজো এবং প্রার্থনা সভায় হাজির হয়েছিলেন হাওড়ার গ্রামীণ এলাকার বিজেপি সমর্থকরা। মন্ত্রোচ্চারণের মধ্যে দিয়ে তার দীর্ঘায়ু এবং দ্রুত আরোগ্য কামনা করেন তারা।

আরও দেখুন

স্কুলেই দুই রাধুনির হাতাহাতি, বন্ধ মিড ডে মিল

স্কুলেই দুই রাধুনির হাতাহাতি, বন্ধ মিড ডে মিল

উত্তর দিনাজপুরঃ দুই রাঁধুনি গোষ্ঠির কাজিয়ায় বন্ধ হয়ে গেল স্কুল ও শিশু শিক্ষাকেন্দ্র। ঘটনাটি ঘটেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *