Breaking News
হোম > Breaking news > সার্কিট বেঞ্চের অস্থায়ী পরিকাঠামো পরিদর্শনে গৌতম দেব
সার্কিট বেঞ্চের অস্থায়ী পরিকাঠামো পরিদর্শনে গৌতম দেব

সার্কিট বেঞ্চের অস্থায়ী পরিকাঠামো পরিদর্শনে গৌতম দেব

জলপাইগুড়িঃ সার্কিট বেঞ্চের পদাধিকারীদের জন্য চারটে ফ্ল্যাট বাড়ি ভাড়া করল রাজ্য সরকার। সার্কিট বেঞ্চের অস্থায়ী পরিকাঠামোর কাজ প্রায় শেষ এখন কেবল জুডিশিয়াল বিভাগকে হস্তান্তর করা এখন কেবল সময়ের অপেক্ষা বলে জানালেন পর্যটন মন্ত্রী গৌতম দেব।

 

জলপাইগুড়িতে কোলকাতা হাইকোর্টের সার্কিট বেঞ্চের অস্থায়ী পরিকাঠামো পরিদর্শনে এসে পর্যটন মন্ত্রী গৌতম দেব জানান, আমাদের সমস্ত কাজ প্রায় শেষ। খুব তাড়াতাড়ি সরকারি নিয়ম মেনে আমরা জুডিশিয়াল বিভাগকে হস্তান্তর করব। আমরা সেচ বিভাগের ইন্সপেকশন বাংলোকে নিয়ে রাখছি। হাইকোর্টের বিচারপতিদের সাথে যারা আসবেন তাদের জন্য সেচ বিভাগের বাংলোটা আমরা ব্যবহার করব। সার্কিট বেঞ্চের অস্থায়ী পরিকাঠামোর কাজ শেষ বিচারপতিদের আবাসনের সংস্কারও প্রায় শেষ।  আমরা আজ্য সরকার থেকে যা যা করনীয় সব আমরা করেছি। ১০৭ টা কোয়াটার বানিয়েছি। আমরা ৬ টা কোয়াটারকে ভেঙে নিয়ে ৩ টা বড় কোয়াটার বানিয়েছি। আমরা প্রস্তুত আছি। হাইকোর্ট থেকে বেশি কিছু সাজেশন দিয়েছিল সেগুলো করা হয়েছে।

 

এদিন সমস্ত দপ্তরের কর্মীদের নিয়ে আলোচনা করেছি। ওয়েবেল আইটির কাজটা করছে। কম্পিউটার ইন্সটলেশন করে ফেলেছে। গৌতম দেব জেলা প্রশাসনের কর্মীদের নিয়ে সার্কিট বেঞ্চের অস্থায়ী পরিকাঠামোর কাজ পরিদর্শন করে সার্কিট হাউসে বৈঠক করেন। গৌতম দেব বলেন, আমি আশাবাদি, খুব তাড়াতাড়ি সার্কিট বেঞ্চ চালু হয়ে যাবে।

আরও দেখুন

স্কুলেই দুই রাধুনির হাতাহাতি, বন্ধ মিড ডে মিল

স্কুলেই দুই রাধুনির হাতাহাতি, বন্ধ মিড ডে মিল

উত্তর দিনাজপুরঃ দুই রাঁধুনি গোষ্ঠির কাজিয়ায় বন্ধ হয়ে গেল স্কুল ও শিশু শিক্ষাকেন্দ্র। ঘটনাটি ঘটেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *