Breaking News
হোম > আন্তর্জাতিক > সেৌরভ-রবি কী বললেন….
সেৌরভ-রবি কী বললেন....

সেৌরভ-রবি কী বললেন….

নিজস্ব সংবাদদাতা: বুধবার সিবিএ-তে নিজের ঘরে বসে জানিয়েছিলেন, মুম্বইয়ে নির্বাচকদের সঙ্গে বৈঠকের সময়ই দেখা হবে অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে। তবে সেখানে হেডকোচ রবি শাস্ত্রীর প্রসঙ্গ উঠতেই ‘নির্বাচনী সভায় কোচ থাকতে পারবেন কিনা জানি না’ বলে এড়িয়ে গিয়েছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের পরবর্তী সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সচিন, সহবাগ, রোহিত শর্মা, অজিঙ্কা রাহানে, ঋষভ পন্থদের পাশাপাশি শুভেচ্ছা বার্তা এসেছে ওয়াসিম আক্রম, অর্জুনা রনতুঙ্গা, সনৎ জয়সূর্যদের কাছ থেকেও। তবে সংবাদমাধ্যম সূত্রে দাবি, সৌরভের সঙ্গে এখনও যোগাযোগ হয়নি অধিনায়ক বিরাট কোহলি বা হেডকোচ রবি শাস্ত্রীর।

রবি শাস্ত্রী ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের সম্পর্ক বহুবারই খবরে প্রকাশিত। এবারও তাই ভাবী বোর্ড সভাপতির কাছে হেডকোচ শাস্ত্রী সম্পর্কেই প্রশ্ন আসে। ২৩ অক্টোবর BCCI সভাপতি হিসেবে সৌরভ দায়িত্ব নেওয়ার পর শাস্ত্রীর সঙ্গে সাক্ষাৎ নিয়ে আগ্রহ ছিলই। সৌরভকে সেইমতোই সাংবাদিকদেরপ্রশ্ন ছিল, ‘হেডকোচ শাস্ত্রীর সঙ্গে আপনার কোনও কথা হয়েছে কিনা?’ জবাবে প্রাক্তন ভারত অধিনায়ক যা বললেন, তা ভাইরাল হতে সময় লাগেনি।

সৌরভের জবাব ছিল, ‘কেন রবি শাস্ত্রী আবার কী করলেন?’ নিজের উত্তরে হাসি চাপতে পারেননি ভারতীয় ক্রিকেটের ‘মহারাজ’ও।

আরও দেখুন

কাশ্মীরে ফের সেনা-জঙ্গি সংঘর্ষ, হত ১...

কাশ্মীরে ফের সেনা-জঙ্গি সংঘর্ষ, হত ১…

নিজস্ব সংবাদাতা: ঙ্গলবার সকালে সেনা-জঙ্গি সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল জম্মু-কাশ্মীরের গান্দেরবাল জেলা। সেনাবাহিনীকে লক্ষ্য করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *