Breaking News
হোম > আন্তর্জাতিক > অযোধ্যা নিয়ে কথা বললেন প্রধান বিচারপতি….
অযোধ্যা নিয়ে কথা বললেন প্রধান বিচারপতি....

অযোধ্যা নিয়ে কথা বললেন প্রধান বিচারপতি….

নিজস্ব সংবাদদাতা : অযোধ্যা মামলার রায় প্রকাশের আগে বাড়ছে নিরাপত্তার কড়াকড়ি। রায়দানের আগে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উত্তরপ্রদেশের শীর্ষ অফিসারদের সঙ্গে বৈঠক করবেন দেশের প্রধান বিচারপতি রঞ্জন গগৈ। আগামী সপ্তাহে ১৫ নভেম্বরের আগে অত্যন্ত গুরুত্বপূ্র্ণ এই মামলার রায় প্রকাশ করবে সুপ্রিম কোর্ট।

আগামী ১৭ নভেম্বর অবসর গ্রহণ করবেন সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি রঞ্জন গগৈ। তার আগে এই মামলার রায়দান করবেন তিনি। উত্তরপ্রদেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করতে রঞ্জন গগৈ উত্তরপ্রদেশের মুখ্য সচিব রাজেন্দ্র কুমার তিওয়ারি এবং পুলিশ প্রধান ওম প্রকাশ সিং-কে নিজের অফিসে ডেকে পাঠিয়েছেন বলে খবর। পরবর্তী প্রধান বিচারপতি এস এ বোবদে অযোধ্যা মামলাকে পৃথিবীর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ ইস্যু বলে উল্লেখ করেছেন।

অযোধ্যা মামলার রায়দানের আগে শান্তি রক্ষার আবেদন জানিয়েছে হিন্দু ও মুসলিম সংগঠনগুলি। প্রশাসনকে সচেতন থাকতে নির্দেশ দিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক। কেন্দ্রীয় মন্ত্রীরা যাতে এই বিষয়ে কোনও উলটো পালটা মন্তব্য না করেন, তার জন্য সতর্ক করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যে কোনও রকম জরুরি অবস্থার জন্য লখনউ এবং অযোধ্যায় দুটি হেলিকপ্টার রাখতে অনুরোধ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

আরও দেখুন

কাশ্মীরে ফের সেনা-জঙ্গি সংঘর্ষ, হত ১...

কাশ্মীরে ফের সেনা-জঙ্গি সংঘর্ষ, হত ১…

নিজস্ব সংবাদাতা: ঙ্গলবার সকালে সেনা-জঙ্গি সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল জম্মু-কাশ্মীরের গান্দেরবাল জেলা। সেনাবাহিনীকে লক্ষ্য করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *