করোনা আক্রান্ত শিক্ষককে বাইকে হাসপাতালে পৌঁছে দিলেন ছাত্র

0 min read

কোভিড পজিটিভ হয়ে বাড়িতে হোম আইসলেশনে ছিলেন অবসরপ্রাপ্ত শিক্ষক অনিতকুমার ঘোষ। দিন চারেকের পর শ্বাসকষ্টের সমস্যা হওয়ায় এম্বুলেন্সকে ফোন করেও না পেয়ে অবশেষে শিক্ষককে বাইকে বসিয়ে হাসপাতালে পৌঁছে দিল ছাত্র। সূত্রের খবর ওই ছাত্রের কাছে পিপিই কিট না থাকায় রেইনকোট এবং মুখে মাস্ক লাগিয়ে হাসপাতালে পৌঁছে দেয় শিক্ষককে। এই ঘটনায় স্বাস্থ্য ব্যবস্থার দিকে আঙ্গুল তুলেছে অনেকে।ওই ছাত্রের নাম নিত্যানন্দ বর্মন

গত ৪ অক্টোবর করোনায় আক্রান্ত হন জলপাইগুড়ি নেতাজী বিদ্যাপিঠের প্রাক্তন শিক্ষক অনিত কুমার ঘোষ।অবসরের পর আর নদিয়ায় ফিরে যাননি অকৃতদার মাস্টার মশাই। অবসরের পর পাওয়া টাকার একটা বড় অংশ স্কুলের উন্নয়ন খাতে দান করে থেকে গিয়েছেন জলপাইগুড়িতেই।করোনা ধরা পড়ার পর হোম আইসোলেশনে ছিলেন। বুধবার রাত থেকে শ্বাসকষ্ট শুরু হয়। কোনও উপায় না পেয়ে অ্যাম্বুলেন্সের জন্য বিভিন্ন জায়গায় যোগাযোগ করেন। না পায়ে যোগাযোগ করেন ছাত্র নিত্যানন্দ বর্মনের সঙ্গে। শিক্ষকের ডাক পেয়ে ছুটে যান নিত্যানন্দ।

পিপিই না পেয়ে রেইনকোট পরেই মাস্টার মশাইকে নিয়ে বাইক চালিয়ে নিয়ে আসেন কোভিড হাসপাতালে। ঝুঁকির যাত্রা তবে শিক্ষকের জন্য এতটুকু করতে পেরে খুশি নিত্যানন্দ। তবে চিকিৎসকদের পরামর্শে আপাতত হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে তাঁকে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, ভাল আছেন শিক্ষক। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। কিন্তু কেনও অ্যাম্বুলেন্সে ফোন করেও পেলেন না তা নিয়ে খোঁজ খবর শুরু করেছেন তারা।

You May Also Like