ত্রাণ চাইতে গিয়ে হেনস্থা মহিলাকে, অভিযোগ বিডিও-র বিরুদ্ধে

0 min read

সরকারি ত্রাণ চাইতে গিয়ে এক দুঃস্থ মহিলাকে লাঞ্ছিত হতে হলো বিডিও কর্তৃক । এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পুরাতন মালদার বিডিও অফিসে । ওই দুঃস্থ মহিলার অভিযোগ সরকারী ত্রাণ চাইতে গিয়ে অফিসঘর থেকে বের করে দেয় বিডিও সাহেব । এই ঘটনার প্রতিবাদে ওই মহিলা বিডিও অফিস চত্ত্বরে ধর্ণায় বসে ।ঘটনাটি মুহূর্তে ছড়িয়ে পড়লে শোরগোল পরে যায় । জানা গেছে অভিযোগকারী মহিলার নাম সুনিতা মন্ডল।যদিও এব্যাপারে কোনো লিখিত অভিযোগ হয় নি বলে প্রশাসন সূত্রে জানা গিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পুরাতন মালদার মঙ্গলবাড়ী গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা সুনিতা মন্ডল এদিন বিডিওর কাছে ত্রাণ সামগ্রী হিসাবে শুকনো খাবার এবং পলিথিন চাইতে গিয়েছিলেন। সেই সময় বিডিও তার সঙ্গে দুর্ব্যবহার করেন এবং তাকে অফিস ঘর থেকে ধাক্কা মেরে বের করে দেয় বলে অভিযোগ। এরপরই বিডিও অফিসের অফিস ঘরের সামনে ধর্নায় বসে পড়েন।পরে অবশ্য ব্লক প্রশাসনের আশ্বাসে নিজের অবস্থান থেকে উঠে আসেন ওই মহিলা ।

এই ঘটনার প্রেক্ষিতে পুরাতন মালদার বিডিও ইরফান হাবিব জানিয়েছেন, এরকম কোনো ঘটনাই ঘটে নি। উদ্দেশ্যপ্রণোদিতভাবেই আমার বিরুদ্ধে কেউ চক্রান্ত করে বদনাম করার চেষ্টা করছে ।পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির সভাপতি মৃণালিনী মন্ডল মাইতি বলেন, যদি এরকম ঘটনা ঘটে থাকে, তাহলে খুবই দুঃখজনক । আমি বিষয়টি খোঁজ নিয়ে দেখবো।

You May Also Like