অভিনব সাউন্ডবার লঞ্চের মাধ্যমে হোম অডিও বাজারে প্রবেশ বোল্ট-এর

1 min read

প্রথম স্পেস ট্রান্সফর্মিং সাউন্ডবার ‘বাসবক্স’ প্রবর্তনের মাধ্যমে ভারতের দ্রুত বেড়ে ওঠা পরিধানযোগ্য প্রযুক্তির ব্র্যান্ড, বোল্ট, স্মার্ট হোম অডিওর জগতে প্রবেশের করেছে৷ বোল্ট-এর লক্ষ্য এই অত্যাধুনিক হোম অডিও ডিভাইসগুলির মাধ্যমে বাড়ির বিনোদনে নতুন অভিজ্ঞতা নিয়ে আসা। পার্টি হোস্ট কিংবা একা গান উপভোগ করা, বাসবক্স আপনাকের প্রতিটি মুহূর্তে অতুলনীয় অডিও অভিজ্ঞতা প্রদান করবে। বোল্ট’-এর সাউন্ডবারটি ১২০ ও ১৮০ আরএমএস-এর দুটি ভেরিয়েন্টে পাওয়া যাবে।       

বোল্ট বাসবক্স X১২০ দুটি সাউন্ড ড্রাইভার এবং ১২০ আরএমএস এর একটি অডিও আউটপুট দিয়ে সাজানো এবং এটির ইমারসিভ অডিও অভিজ্ঞতার সঙ্গে একটি ছোট ঘরকে সম্পূর্ণরূপে রূপান্তরিত করে ফেলে। বোল্ট বাসবক্স X ১২০ চারটি সাউন্ড ড্রাইভার দিয়ে সাজানো, একটি বড় ঘরের জন্য উপযুক্ত, বাসবক্স X ১৮০ অডিও অভিজ্ঞতাকে একটি অতুলনীয় স্তরে নিয়ে যায়। প্রতিটি সাউন্ডবারে গভীর, ইমারসিভ বাস-এর জন্য একটি তারযুক্ত সাবউফার রয়েছে যা ঘরকে পূর্ণ করে। তিনটি ইকিউ মোড, মুভি, মিউজিক এবং নিউজের সঙ্গে – ব্যবহারকারীরা অনুষ্ঠান নির্বিশেষে তাদের অডিও অভিজ্ঞতাকে পরিপূর্ণতার জন্য উপযোগী করতে পারে। এই ডিভাইসগুলি ইউজার ফ্রেন্ডলি এবং মিউজিক লাইব্রেরিতে অনায়াসে নেভিগেশন, ভলিউম সামঞ্জস্য এবং রিমোট কন্ট্রোল বা বাসবক্স সাউন্ডবারের কন্ট্রোল প্যানেলের মাধ্যমে ট্র্যাক স্কিপ করার মতো একাধিক সুবিধা পেতেই তৈরি করা হয়েছে। বোল্ট বাসবক্স অত্যাধুনিক ডিজিটাল সিগন্যাল প্রসেসিং (ডিএসপি) প্রযুক্তি দিয়ে সেজেছে। 

স্মার্ট হোম অডিও ইন্ডাস্ট্রিতে বোল্ট-এর প্রবেশ সম্পর্কে বোল্ট-এর সহ-প্রতিষ্ঠাতা বরুণ গুপ্তা জানিয়েছেন, “বাসবক্স-এর প্রবর্তন আমাদের যাত্রায় একটি উল্লেখযোগ্য মাইলফলক হিসেবে চিহ্নিত, কারণ আমরা আমাদের প্রোডাক্টের অফারগুলিকে প্রসারিত করে চলেছি এবং বাসবক্স-এর সাহায্যে আমরা বিশেষ সাউন্ড কোয়ালিটির সঙ্গে ইমারসিভ অভিজ্ঞতা ডেলিভারি করে নতুন বেঞ্চমার্ক স্থাপন করি যা আমাদের দর্শকদের সাথে অনুরণিত হয়।”

You May Also Like