একই দিনে তিন জন চিকিৎসকের মৃত্যু কোভিডে

1 min read

রাজ্যের চিকিৎসক মহলে বড়সড় ধাক্কা একই দিনে কোভিডে আক্রান্ত হয়ে মারা গেলেন তিন-তিন জন চিকিৎসক! চিকিৎসক মহলে শোকের ছায়া নেমে এসেছে। ওয়েস্ট বেঙ্গল ডক্টর্স ফোরামের তরফে জানানো হয়েছে, আজ, সোমবার করোনা সংক্রমণ প্রাণ কেড়ে নিয়েছে ডক্টর প্রদীপ ভট্টাচার্য, ডক্টর বিশ্বজিৎ মণ্ডল এবং ডক্টর তপন সিনহার।

সূত্রের খবর, শ্যামনগরের বাসিন্দা, ভাটপাড়া অঞ্চলের ডাক্তার প্রদীপ ভট্টাচার্য খুবই জনপ্রিয় ছিলেন এলাকায়। পঞ্চাশের কোঠায় বয়স ছিল ডাক্তারবাবুর। এলাকাবাসী বিপদে-আপদে প্রায়ই পাশে পেয়েছেন তাঁকে। দিন কয়েক আগে কোভিড উপসর্গ দেখা দেয় তাঁর। পরীক্ষায় রিপোর্ট পজিটিভ এলে মেডিকা হাসপাতালে ভর্তি করা হয়। অবশেষে আজ কোভিড প্রাণ কেড়ে নিল তাঁর।  

ব্যারাকপুরের আর এক চিকিৎসক, ডক্টর বিশ্বজিৎ মণ্ডলও আজ মারা গেলেন কোভিডে। তিনি জনপ্রিয় চক্ষুবিশেষজ্ঞ ছিলেন। দিন কয়েক আগে ফর্টিস হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে, করোনা সংক্রমণ নিয়ে। ভেন্টিলেটর সাপোর্ট দেওয়া হয় তাঁকে, তবু বাঁচানো যায়নি।

কোঠারি হাসপাতালের সঙ্গে যুক্ত সিনিয়র শল্যচিকিৎসক তপন সিনহাও (৬৩) আজ হার মানলেন কোভিড যুদ্ধে। এই কার্ডিওলজিস্ট চিকিৎসক অ্যাপোলো হাসপাতালে ভর্তি ছিলেন বেশ কিছু দিন ধরেই। কিন্তু শেষরক্ষা হল না।

You May Also Like