দিনহাটায় অবৈধ ক্লাব ভাঙল পুরসভা

1 min read

প্রাক্তন বিধায়ক উদয়ন গুহ-র উপর হামলার ঘটনায় মূল অভিযুক্তদের একজনের দোকান ছাড়াও যে ক্লাব থেকে হামলা করা হয় তা ভেঙ্গে দিল পুর কর্তৃপক্ষ। শনিবার সকালে পৌরসভার কর্মীরা বুলডোজার দিয়ে শহরের পাওয়ার হাউজ মোড় এলাকায় থাকা বয়েজ ক্লাব ও পাশেই থাকা একটি মোবাইলের দোকান ভেঙে দেয়। উল্লেখ্য গত ৬ মে শহরের পাওয়ার হাউজ মোড় এলাকায় তৃণমূল নেতা প্রাক্তন বিধায়ক উদয়ন গুহ-র উপর হামলা চালানো হয়। অভিযোগ ওই ক্লাব থেকে লাঠিসোটা নিয়ে বেশ কয়েকজন তার উপর আক্রমণ করে। তাকে বিভিন্ন ভাবে আঘাত করা ছাড়াও তার হাত ভেঙ্গে দেওয়া হয়। তার দুই নিরাপত্তারক্ষীও আক্রান্ত হয়। টানা একমাস কলকাতায় চিকিৎসার পর উদয়ন গুহ দিনহাটা ফিরে আসেন।

এদিকে পাওয়ার হাউজ মোড় এলাকায় দীর্ঘদিনের এই ক্লাবটিকে পুরো কর্তৃপক্ষ ভেঙে দেওয়ায় নাম প্রকাশে অনিচ্ছুক ক্লাবের সদস্যদের অনেকেই ক্ষোভ প্রকাশ করেন।

পুরসভা সূত্রে জানা গিয়েছে, পাওয়ার হাউজ মোড় এলাকায় ড্রেনের উপরে থাকা ওই ক্লাব এবং পাশেই থাকা একটি মোবাইলের দোকানের কোনরকম কাগজপত্র তারা দেখাতে না পারায় বেআইনি ভাবে থাকা ক্লাব ও পাশেই থাকা মোবাইলের দোকানটি ভেঙে দেওয়া হলো।

পুরসভার প্রশাসক উদয়ন গুহ বলেন, “ওই ক্লাবে নানা রকম অসামাজিক কাজকর্ম হতো সেই রিপোর্ট আমাদের কাছে আগেই ছিল। এছাড়াও নানাভাবে সেখানে জমায়েত এমনকি আড্ডা হতো। যেটা এলাকার মানুষের সমস্যা হত। বারবার বলা সত্ত্বেও সেটা ঠিক হয়নি। এছাড়াও যেদিন আমার উপরে আক্রমণ হলো সেদিন ওই ক্লাব থেকেই বাঁশ, লাঠি, বাটাম বের করে আমাকে খুনের চেষ্টা করা হয়। এছাড়াও সেই ক্লাবের কোন বৈধ কাগজপত্র নেই। দোতলা করা হয়েছে, তার কোন প্ল্যান নেই। পুরসভার পক্ষ থেকে ক্লাবের সভাপতি, সম্পাদক এমনকি পাশের যে দোকান, দোকানের কর্তৃপক্ষকেও বৈধ কাগজপত্র আছে কিনা তা দেখানোর জন্য বলা হয়েছে। তারা সেটাও দেখাতে আসেনি। পরবর্তীতে বোর্ড মিটিং এর সিদ্ধান্ত অনুযায়ী তা ভেঙে দেওয়া হয়।”

You May Also Like