নকশালবাড়িতে একগুচ্ছ সরকারি প্রকল্পের শিলান্যাস করলেন রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব

1 min read

রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব আজ নকশালবাড়িতে একগুচ্ছ সরকারি প্রকল্পের উদ্বোধন করেন।নকশালবাড়ির বিডিও অফিস চত্বরে এই প্রকল্পের উদ্বোধন করেন তিনি।তার মধ্যে কন্যাশ্রী উদ্যান,ভারত নির্মাণ রাজীব গান্ধী সেবা কেন্দ্র, কর্মতীর্থ হাট সহ একগুচ্ছ প্রকল্প এর শিলান্যাস করেন গৌতম দেব।এদিন এই অনুষ্ঠানে পর্যটনমন্ত্রী গৌতম দেবের সঙ্গে উপস্থিত ছিলেন নকশালবাড়ির বিডিও শ্রী বাপি ধর প্রমুখরা। পর্যটনমন্ত্রী গৌতম দেব জানান ,রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী শ্রীমতি মমতা বন্দ্যোপাধ্যায় মহাশয়ার অনুপ্রেরণায়একাধিক প্ৰকল্পগুলির আজ শুভ উদ্বোধন হল আজ।এই প্রকল্পগুলির সুবিধা পাবে নকশালবাড়ি ব্লকের কয়েক লাখ মানুষ।

বি ডি ও অফিস চত্বরে ‘কন্যাশ্রী উদ্যান’ ,’ভারত নির্মাণ রাজীব গান্ধী সেবা কেন্দ্র’ , ‘কর্মতীর্থ হাট’ -র শুভ উদ্বোধন হয় । গ্রামেই উৎপাদকরা তাদের উৎপাদিত পণ্য-সামগ্রীর বাজার তৈরি ক’রে আসবেন তাদের পণ্য নিয়ে ক্রয় বিক্রয় করতে এই কর্মতীর্থ হাটে ।

রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী শ্রীমতি মমতা বন্দ্যোপাধ্যায় মহাশয়ার অনুপ্রেরণায় ৬৪ লক্ষ টাকা অর্থানুকূল্যে নকশালবাড়ি ব্লকের ডি আই ফান্ড মার্কেটে ১৬ টি স্টল বিশিষ্ট ‘কর্মতীর্থ হাট’ -র শুভ উদ্বোধনী অনুষ্ঠান । গ্রামেই উৎপাদকরা তাদের উৎপাদিত পণ্য-সামগ্রীর বাজার তৈরি ক’রে আসবেন তাদের পণ্য নিয়ে ক্রয় বিক্রয় করতে এই কর্মতীর্থ হাটে ।

You May Also Like