বিজেপি নেতৃত্বের কুরুচিকর মন্তব্যের প্রতিবাদে পথে তৃণমূল

1 min read

রাজ্যে নারী আইন-শৃঙ্খলার অবনতি, ধর্ষণ নারী নির্যাতন সহ একাধিক দাবিতে আন্দোলনের সরব শিলিগুড়ি জেলা বিজেপি। এই মিছিলে অংশগ্রহণ করেন রাজ্য নেতা-নেত্রীর। অনুমতি না থাকায় পুলিশ মিছিলটি ভেনাসমোড়ের কাছে আটকে দেয়। শুরু হয় কর্মীসমর্থক ও পুলিশের মধ্যে ধ্বস্তাধস্তি।

এই কর্মসূচির পর পরই রাজ্য বিজেপি নেতাদের মুখ থেকে একের পর এক বেরিয়ে আসে সরকার বিরোধী কুরুচিকর মন্তব্য ।যা নিয়ে রীতিমত তোলপাড় শুরু হয়েছে শাসকদলের অন্দরমহলে ।এমন কুরুচিকর মন্তব্য পরেই বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু, রাজ্য সভাপতি রথীন বোস, বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে দার্জিলিং জেলা তৃণমূলের সভাপতি রঞ্জন সরকার। তিনি দাবি করেন শান্ত বাংলাকে অশান্ত করার বিরুদ্ধে চক্রান্ত করছে বিজেপি অবিলম্বে তাদের বিরুদ্ধে পুলিশি ব্যবস্থা গ্রহণ করা জন্য থানায় অভিযোগ জানান তিনি।

অন্যদিকে শনিবার একই দাবিতে ডাবগ্রাম ফুলবাড়ী যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ প্রতিবাদ মিছিল করে এনজেপি থানায় অভিযোগ জানানো হয়। এই প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি গৌতম গোস্বামী। তাঁর নেতৃত্বে তৃণমূল কর্মীরা এদিন বিক্ষোভ প্রদর্শন করা করে ।পাশাপাশি বিজেপি নেতা-নেত্রীদের কুরুচিকর মন্তব্য বিরুদ্ধে অবিলম্বে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানান তারা।

You May Also Like