আব্বাস সিদ্দিকীর সাথে হাত মিলিয়েছে ওয়েসি – মমতা বন্দ্যোপাধ্যায় বিগ চ্যালেঞ্জ এর মুখে

1 min read

রবিবার অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদ-উল-মুসালিমীন (এআইএমআইএম) সুপ্রিমো আসাদুদ্দিন ওবাইসি বাংলার হুগলি জেলার জনপ্রিয় ধর্মীয় স্থান ফুরফুরা শরীফ পরিদর্শন করেছেন এবং রাজ্যের আসন্ন বিধানসভা নির্বাচন নিয়ে প্রভাবশালী ধর্মগুরু আব্বাস সিদ্দিকীর সাথে আলোচনা করেছেন।

বৈঠক শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে হায়দরাবাদ ভিত্তিক দলের প্রধান বলেছিলেন, “আমরা আব্বাস সিদ্দিকীর সাথে কাজ করব। আমরা তার পিছনে কাজ করব এবং তিনি যে সিদ্ধান্ত গ্রহণ করবেন তা সমর্থন করব। ”

রাজ্য এ তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দেওয়ার পরে ওয়েসি প্রথমবারের মতো পশ্চিমবঙ্গ সফর করেছিলেন। গুরুত্বপূর্ণ রাজ্য নির্বাচনের আগে রবিবারের উন্নয়ন একটি তাৎপর্যপূর্ণ, কারণ এটি তৃণমূল কংগ্রেসের (টিএমসির) সংখ্যালঘু ভোট ব্যাঙ্কের উপর চাপ সৃষ্টি করতে পারে।

ওয়াসিস অবশ্য স্পষ্ট করেননি যে সিদ্দিকীই কে বাংলায় এইআইএমআইএম নেতৃত্ব দেবেন বা তাঁর দল সিদ্দিকীর সাথে জোট তৈরি করবে কিনা।

তিরিশের দশকের মধ্যভাগে থাকা সিদ্দিকীর একটি উল্লেখযোগ্য সামাজিক যোগাযোগ মাধ্যম রয়েছে। তিনি এর আগে ঘোষণা দিয়েছিলেন যে ২০২০ সালের ডিসেম্বরের শেষের দিকে তিনি একটি দল ভাসিয়েছেন এবং ২০২১ সালের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তবে তিনি এখনও তাঁর দলের উদ্বোধনের ঘোষণা দেননি।

You May Also Like