কঙ্গনার অফিসে নোটিশ পাঠাল বিএমসি

1 min read

মনিকর্ণিকা ফিল্মের অফিসে ‘স্টপ ওয়ার্ক’ অর্থাত্ ‘কাজ বন্ধের’ নির্দেশ দেওয়া হল। সোমবারই বৃহন্মুম্বই পুরসভার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছিলেন বলিউডের কুইন কঙ্গনা রানাওয়াত । টুইটারে অভিনেত্রী দাবি করেন পুরসভার পক্ষ থেকে তাঁর অফিস স্পেসকে অবৈধ নির্মাণের আওতায় এনে ভেঙে গুঁড়িয়ে দেওয়ার প্রচেষ্টা চালানো হচ্ছে। এবার চব্বিশ ঘন্টার মধ্যেই কঙ্গনাকে নোটিশ ধরাল বিএমসি। 

মিউনিসিপ্যাল কর্পোরেশন আইনের আওতায় ৩৫৪/এ সেকশন অনুসারে এদিন তিন পাতার নোটিশ আটকানো হল কঙ্গনার অফিসের গেটে। আগামী চব্বিশ ঘন্টায় এই নোটিশের জবাব দেওয়ার কথা বলা হয়েছে। না হলে নির্দিষ্ট সময় পর বেআইনি নির্মান ভেঙে দেওয়া হবে বলে জানানো হয়েছে। তবে এদিনের নোটিস লাগানোর ঘটনাকে তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন পর্যবেক্ষকদের অনেকে।

কঙ্গনার এরপর টুইট করেন, ‘আমার অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীরা সোশ্যাল মিডিয়ায় বৃহন্মুম্বই পুরসভাকে তুলোধনা করার জন্য আজ ওঁরা বুলডোজার নিয়ে আসেনি, তার বদলে আজ কাজ বন্ধের নোটিশ দিতে এসেছিল। বন্ধুরা আমি আমার সবকিছু নিয়ে ঝুঁকি নিচ্ছি, তবুও আমি সকলে ধন্যবাদ জানাচ্ছি হাত জোড় করে যে সমর্থন এবং ভালোবাসা আপনাদের থেকে আমি পাচ্ছি তাঁর জন্য’।

You May Also Like