কর্নাটকের সাংবাদিকের করোনা, সংস্পর্শে আসা মন্ত্রী গেলেন কোয়ারেন্টাইনে।

1 min read

কর্ণাটকের চারজন মন্ত্রী গেলেন কোয়ারেন্টাইনে। স্থানীয় চ্যানেলের এক ভিডিও জার্নালিস্টের করোনা পজিটিভ হয়েছে। তাঁর সংস্পর্শে এসেছিলেন কয়েকজন মন্ত্রী তাই এই সিদ্ধান্ত নিলেন তাঁরা। এই মন্ত্রীদের তালিকায় রাজ্যের উপমুখ্যমন্ত্রী ডা. নারায়ণও আছেন। প্রত্যেকেই এই খবর টুইটারের মাধ্যমে জানিয়েছেন। পাশাপাশি প্রত্যেক মন্ত্রী জানিয়েছেন যে তাঁরা তাঁদের টেস্ট করিয়ে ছিলেন এবং তাঁদের টেস্টের ফল নেগেটিভ এসেছে।

উপমুখ্যমন্ত্রী ছাড়াও যাঁরা নিজেদের হোম কোয়ারেন্টাইন করেছেন তাঁরা হলেন কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী বাসওয়ারাজ বম্মই, চিকিৎসা শিক্ষা মন্ত্রী ডক্টর সুধাকর, এবং পর্যটনমন্ত্রী সিটি রবি। প্রত্যেকেই টুইট করে এব্যাপারে জানিয়েছেন। জানিয়েছেন যে প্রত্যেকেই করোনাভাইরাস এর টেস্ট করেছেন, তা নেগেটিভ আসা সত্ত্বেও আরও বেশ কিছুদিন নিয়ম মেনে তাঁরা ঘরেই আলাদাভাবে থাকবেন।

তারা জানিয়েছেন স্থানীয় চ্যানেলের একজন ভিডিও জার্নালিস্টের সংস্পর্শে এসেছিলেন তাঁরা। ২৪ তারিখ তাঁর করোনা ধরা পড়ে।২১-২৪ তারিখের মধ্যে ঐ ব্যক্তি এই মন্ত্রীদের সঙ্গে দেখা করেছিলেন। ভিডিও জার্নালিস্ট এর সংস্পর্শে আসা তাঁর পরিবার,তাঁর অফিসের সহকর্মী সমেত ৪০ জনকে কোয়ারান্টাইনে পাঠানো হয়েছে।

You May Also Like