ঘড়ি ডিটারজেন্টের সচেতনতা অভিযান

1 min read


ভারতের ১ নম্বর ডিটারজেন্ট পাউডার ঘড়ির প্রস্তুতকর্তা ও বিপণনকারী আরএসপিএল গ্রুপ কোভিড-১৯ অতিমারির মধ্যে সুস্থ ও নিরাপদ থাকার বার্তা দিতে এগিয়ে এসেছে। তারা শুরু করেছে ‘বচাওমেঁহিসমঝদারিহ্যায়’ ক্যাম্পেন।

ঘড়ি ডিটারজেন্ট হল ভারতের প্রথম ব্র্যান্ড যারা প্যাকেজিংয়ের মাধ্যমে এরকম সচেতনতা সৃষ্টির উদ্যোগ নিয়েছে।

এর লক্ষ্য হল ১০ কোটিরও বেশি ভারতীয় পরিবারে প্যাকেজিংয়ের মাধ্যমে সচেতনতার বার্তা পৌঁছে দেওয়া ও সবসময় ফেস মাস্ক ব্যবহারের কথা স্মরণ করিয়ে দেওয়া। এই বার্তা ঘড়ি ডিটারজেন্টের প্যাকেটে লোগোর উপরে থাকবে।

প্যাকেজিংয়ের বার্তা ছাড়াও ঘড়ি ডিটারজেন্ট তার বিশাল ডিস্ট্রিবিউশন চ্যানেল নেটওয়ার্ককেও এই অভিযানে সামিল করবে। একইসঙ্গে ঘড়ি একটি ডিজিটাল ফিল্মও এনেছে, যেখানে ফেস মাস্ক নিয়মিত ধুয়ে পরিষ্কার রাখার গুরুত্ব তুলে ধরা হয়েছে।

You May Also Like