রাখিবন্ধন উপলক্ষ্যে IRCTC নিয়ে এল বিশেষ ক্যাশব্যাকের সুযোগ!

1 min read

মহিলা যাত্রীদের জন্য সুখবর! ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন বা IRCTC নিয়ে এল বিশেষ ক্যাশব্যাকের সুযোগ! রাখিবন্ধন উপলক্ষ্যে পাওয়া যাবে এই বিশেষ ক্যাশব্যাক। নির্দিষ্ট কয়েকদিন স্বাভাবিক ভাড়ার তুলনায়, ক্যাশব্যাক ব্যবহার করে মহিলারা পাবেন বিশেষ সাশ্রয়।

কোন কোন ট্রেনের জন্য লাগু হতে চলেছে ওই নিয়ম? IRCTC কর্তৃপক্ষের মতে, এই ক্যাশব্যাক প্রযোজ্য কেবলমাত্র তেজস এক্সপ্রেসের জন্য। তেজস এক্সপ্রেসের বিশেষ দুটি ট্রেনে ব্যবহার করা যাবে ওই ক্যাশব্যাক। কত শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে? রেল কর্তৃপক্ষ জানিয়েছে আহমেদবাদ মুম্বই ও লখনউ-দিল্লিগামী তেজস এক্সপ্রেসে ওই ক্যাশব্যাক পাওয়া যাবে। মোটা ভাড়ার 5% এর উপর প্রযোজ্য হবে ক্যাশব্যাক। অর্থাৎ মহিলা যাত্রীরা মোট ভাড়ার 5% সাশ্রয় করতে পারবেন।

রেল কর্তৃপক্ষের মতে অগাস্ট মাসের 15 তারিখ থেকে 24 তারিখ অবধি পাওয়া যাবে ওই বিশেষ ক্যাশব্যাক। অর্থাৎ মোট দশদিন যে সকল মহিলা যাত্রী ট্রেনে উঠবেন, তাঁরা ওই ক্যাশব্যাক পাবেন। উল্লেখ্য, ক্যাশব্যাক ছাড়াও, রেলের তরফ থেকে আরও নানা উপযোগী অফারের ঘোষণা করা হয়েছে। আগামী উৎসবগুলির উপলক্ষ্যে রেল আরও প্রিমিয়াম অফারের ঘোষণা করেছে। বিভিন্ন উৎসব উপলক্ষ্যেও রেলের তরফ থেকে পাওয়া যেতে পারে নানা প্রিমিয়াম অফার।

You May Also Like