টাটা মোটরসে গ্রাহকদের পছন্দই শেষ কথা

1 min read

টাটা মোটরসের কমার্শিয়াল ভেহিকল বিজনেস ইউনিটের গ্লোবাল হেড আর রামকৃষ্ণান, টাটা মোটরসের সেলস এবং সার্ভিস সম্পর্কিত বিষয়গুলি লোক সমক্ষে তুলে ধরেছেন। তিনি বলেন,  টাটা মোটরস সবসময়েই গ্রাহকদের পছন্দ সুবিধার কথা মাথায় রেখে তার কমার্শিয়াল গাড়িতে পরিবর্তন করে।  টাটা মোটরস তার সমগ্র সেবা ২.০ উদ্যোগের অধীনে বিভিন্ন যানবাহনের কেয়ার, ফ্লিট ম্যানেজমেন্ট সলিউশন, বার্ষিক রক্ষণাবেক্ষণ প্যাকেজ এবং রাস্তার ধারে সহায়তা পরিষেবাগুলি প্রসারিত করে।

প্রোগ্রাম টাটা গুরুর মাধ্যমে টাটা মোটরস ৫০,০০০-এরও বেশি  প্রশিক্ষিত টেকনিশিয়ান দিয়ে ২৮০০ প্লাস টাচ পয়েন্ট নেটওয়ার্কের বিস্তৃত ডিলারশিপের মাধ্যমে পরিষেবা প্রদান করে।  এছাড়া টাটা মোটরস তার বিক্রয়োত্তর পরিষেবা ইকো-সিস্টেমের মাধ্যমে ২৯টি রাজ্যের কমার্শিয়াল গ্রাহকদের জন্য ইঞ্জিনিয়ার ও আধুনিক সরঞ্জাম সহ মোবাইল ভ্যানে ১৫০০ টিরও বেশি নেটওয়ার্কে ২৪ ঘণ্টা পরিষেবা দেয়। 

আর রামকৃষ্ণান বলেন, এইসব ছাড়াও, দেশের অর্থনীতির একটি অবিচ্ছেদ্য অংশ হিসাবে টাটা মোটরস কমার্শিয়াল ড্রাইভারদের সাহায্য করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। দেশব্যাপী কমার্শিয়াল  ড্রাইভারদের নিরাপদ ড্রাইভিং শেখানোর পাশাপাশি তাঁদের পরিবারের নিরাপত্তার দায়িত্বও নেয় টাটা মোটরস ।

You May Also Like