টয়োটা ইনোভা হাইক্রস সফলভাবে 50,000 বিক্রয় মাইলফলক অতিক্রম করেছে

1 min read

টয়োটা কির্লোস্কর মোটরের জনপ্রিয় মডেল ইনোভা হাইক্রস ২০২২ সালের নভেম্বরে লঞ্চ হয়। এবং এখন পর্যন্ত এর ৫০,০০০ ইউনিট বিক্রি হয়েছে৷ এই গাড়িতে প্যাডেল শিফট, পাওয়ার্ড অটোমান দ্বিতীয় সারির আসন, সামনের ভেন্টিলেটেড আসন, এয়ার কন্ডিশনার (ডুয়াল জোন – সামনে এবং পিছনের জোন), রিয়ার রিট্র্যাক্টেবল সানশেড, ইলেক্ট্রোক্রোমিক ইনার রিয়ার ভিউ মিরর (EC IRVM), পাওয়ার ব্যাক ডোর, এবং ডুয়াল ফাংশন ডেটাইম রানিং লাইট (ডিআরএল) ইত্যাদি বৈশিষ্ট্য রয়েছে।

ইনোভা হাইক্রস টিএনজিএ ২.০ লিটার ৪-সিলিন্ডার পেট্রল ইঞ্জিন সহ পঞ্চম প্রজন্মের সেলফ-চার্জিং স্ট্রং হাইব্রিড ইলেকট্রিক সিস্টেম এবং এটি ই-ড্রাইভ সিকুয়েনশিয়াল শিফট সহ একটি মনোকোক ফ্রেম দ্বারা চালিত যা ১৩৭ কিলোওয়াট (১৮৬ পিএস) এর সর্বাধিক পাওয়ার আউটপুট সরবরাহ করে। এটি দ্রুত অ্যাকসেলারেশন দেয় এবং সেগমেন্ট জ্বালানী অর্থনীতিতে সেরা। গাড়িটি একটি টিএনজিএ ২.০ লিটার ৪-সিলিন্ডার পেট্রল ইঞ্জিনের বিকল্পের সঙ্গে আসে যা নির্বাচিত গ্রেডগুলিতে সরাসরি শিফট সিভিটি-এর সঙ্গে যুক্ত যা ১২৯ কিলোওয়াট (১৭৪ পিএস) এর আউটপুট দেয় । এটি একটি সেলফ-চার্জিং স্ট্রং হাইব্রিড ইলেকট্রিক ভেহিকেল (SHEV)।

কোম্পানির বিক্রয় ও বিপণনের ভিপি মিঃ সবরী মনোহর বলেন, “ইনোভা হাইক্রস-এর লঞ্চ এমইউভি সেগমেন্টে আরাম, সুবিধা, কর্মক্ষমতা এবং নিরাপত্তার ধারণায় বৈপ্লবিক পরিবর্তন এনেছে।“ ইনোভা হাইক্রস ৩ বছর/১ লক্ষ কিলোমিটারের ওয়ারেন্টি এবং ৫ বছর/২ লক্ষ ২০ হাজার কিলোমিটার পর্যন্ত বর্ধিত ওয়ারেন্টি, ৫ বছরের বিনামূল্যে রোডসাইড অ্যাসিস্ট্যান্স, আকর্ষণীয় আর্থিক স্কিম এবং হাইব্রিড ব্যাটারিতে ৮ বছর/১ লক্ষ ৬০ হাজার কিলোমিটারের ওয়ারেন্টি দেয়।

You May Also Like