কালিয়াচকে হাজারের বেশি ফেন্সিডিল সহ গ্রেপ্তার দুই

1 min read

বাংলাদেশে পাচার করার আগে প্রচুর পরিমাণে ফেন্সিডিলসহ ২ পাচারকারীকে আটক করল বিএসএফ।
শুক্রবার গভীররাতে কালিয়াচক থানার ভারত-বাংলাদেশ সীমান্ত এলাকা দিয়ে ৬-৭ জন পাচারকারী সীমান্তের কাঁটা তারের বেড়া কেটে ফেন্সিডিলের বস্তা পাচারের চেষ্টা করছিল পাচারকারীরা বলে অভিযোগ। বিএসএফের গোয়েন্দা শাখার গোপন খবর পেয়ে বিএসএফের ২৪ নং ব্যাটালিয়নের জওয়ানরা ঘিরে ফেলে পাচারকারীদের।

বিএসএফের ধাওয়া খেয়ে বাকিরা পালিয়ে যেতে সক্ষম হলেও দুই পাচারকারী ধরা পড়ে যায় বিএসএফ জওয়ানদের হাতে। বিএসএফ সূত্রে জানা গিয়েছে ধৃতদের নাম, অপূর্ব মন্ডল (২০) এবং দীপক মন্ডল (৩৩)। দুই জনের বাড়ি কালিয়াচক থানার উমাকান্ত টোলা গ্রামে।

ধৃতদের কাছ থেকে বিএসএফ উদ্ধার করেছে ১৩৫০ টি ফেন্সিডিলের বোতল। যার বাজার মূল্য প্রায় ২ লক্ষ ৫২ হাজার টাকা।

ধৃতরা বিএসএফের কাছে স্বীকার করেছে ইংরেজবাজার থানার মহাদীপুর এলাকার লালু মোল্লা নামে এক কারবারির কাছ থেকে ফেন্সিডিলগুলি সংগ্রহ করে বাংলাদেশে পাচারের চেষ্টা করছিল তারা।
এই বিষয়ে বিএসএফের ২৪ নং ব্যাটালিয়নের কোম্পানি কমান্ডেন্ট অনিল কুমার হটকর জানিয়েছেন, ভারত-বাংলাদেশ সীমান্তে পাচারকারীদের রুখতে তৎপর বিএসএফ। সেই কারণে পাচার করার চেষ্টা হলেই বিএসএফ জওয়ানরা পাচারকারীদের আটক করছে এবং প্রচুর পরিমাণে ফেন্সিডিল সহ অন্যান্য সামগ্রী উদ্ধার করছে।

শনিবার উদ্ধার হওয়া ফেন্সিডিল এবং ধৃতদের কালিয়াচক থানার পুলিশের হাতে তুলে দেয় বিএসএফ জওয়ানরা। শনিবার ধৃতদের তোলা হয় মালদা জেলা আদালতে।

You May Also Like