ধর্ষণে অভিযুক্ত তৃণমূল নেতার শাস্তির দাবিতে মিছিল বিজেপির

0 min read

এক আদিবাসী নাবালিকাকে ফুঁসলিয়ে এবং টাকার লোভে ধর্ষণ করার অভিযোগে সরগরম খড়িবাড়ি এলাকা। অভিযুক্ত তৃণমূল নেতার উচিত শাস্তির দাবিতে এদিন প্রতিবাদ মিছিল করল বিজেপি কর্মীরা।তাদের অভিযোগ অবিলম্বে ওই অভিযুক্তকে গ্রেফতার করতে হবে।

জানা গেছে শিলিগুড়ি মহকুমার খড়িবাড়িতে আদিবাসী নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে যুব তৃণমূল কংগ্রেসের এক প্রাক্তন অঞ্চল সভাপতির বিরুদ্ধে। তার নাম উজ্জ্বল সরকার। তার বাড়ি খড়িবাড়ি ব্লকের বাতাসির পূর্ব বদরাজোত এলাকায়। উজ্জ্বলের বিরুদ্ধে অভিযোগ যে ওই নাবালিকার বাড়ির লোকজন যখন কেউ ছিল না সেই সুযোগে অভিযুক্ত নাবালিকাকে ফুসলিয়ে চকলেট ও দশ টাকা প্রলোভন দেখিয়ে তার পোল্টি ফার্মে নিয়ে যায়।এরপর অপকর্ম করে। নাবালিকা তার দিদাকে প্রথমে ঘটনাটি বলে। এরপরেই পরিবারের লোকজন গোটা বিষয়টি জানতে পারে।নির্যাতিতার বাবাও তৃণমূলেরই সমর্থক। সে বিষয়টি স্থানীয় তৃণমূল নেতৃত্বকে জানায়।বিষয়টি মিটিয়ে নিতে বাড়িতে নেতাদের নিয়ে একটি বৈঠকও হয়। এলাকার বিজেপি নেতারা বিষয়টি জানতে পারে।এরপর নাবালিকা পরিবারের সদস্যদের সাথে কথা বলে আইনি সহায়তা আশ্বাস দেয়। এরপরেই খড়িবাড়ি থানায় পরিবারের তরফ অভিযোগ দায়ের করা হয়। এরপর পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে পাঠায়।

এদিকে ঘটনার প্রতিবাদ জানিয়ে বুধবার খড়িবাড়ি ব্লকের বুড়াগঞ্জের ফুলবাড়ি প্রাইমারী স্কুল থেকে এক প্রতিবাদ মিছিলে সামিল হন এলাকাবাসীরা। মিছিলে নেতৃত্ব দেন এলাকার বিজেপি কর্মীরা। মিছিল প্রাইমারি স্কুল থেকে বেরিয়ে বাতাসি মোড়ে এসে পৌঁছালে স্থানীয়রা কিছুক্ষনের জন্য জাতীয় সড়ক অবরোধ করেন। সেই সময় সেখানে তৃণমূলের দুয়ারে সরকার কর্মসূচি অনুষ্ঠান চলছিল। অবরোধ করায় এলাকায় কিছুটা উত্তেজনার সৃষ্টি হয়। যদিও মিনিট দশেক রাস্তা অবরোধের পর পুলিশ বিক্ষোভকারীদের সেখান থেকে সরিয়ে দেয়।

You May Also Like