পরকীয়া সম্পর্কের সন্দেহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী গৃহবধূ

0 min read

মোবাইলে অশ্লীল মেসেজ পাঠানোর প্রতিবাদ করেছিলেন গৃহবধূ। এনিয়ে পরকীয়া সম্পর্কের সন্দেহ করে বসে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকেরা। আর এই নিয়ে শুরু হয় পরিবারে অশান্তি। আর তারই জেরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন গৃহবধূ। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে  চাঁচল থানার কলিগ্রাম গ্রাম পঞ্চায়েতের নুরগঞ্জ এলাকায়। প্রতিবেশী এক যুবক ওই গৃহবধূর মোবাইলে অশালীন মেসেজ পাঠাতো বলে অভিযোগ। আর তা জানতে পেরে শ্বশুর বাড়িতে শুরু হয় গোলমাল । তারই জেরে এই আত্মহত্যার ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে অনুমান করছে পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম ছবি বিবি (২২) । নুরগঞ্জ এলাকার বাসিন্দা নুর আলমের সাথে বিগত তিন বছর আগে বিয়ে হয় ছবি খাতুনের। গত পাঁচ ছয় দিন আগে এলাকারই এক যুবক ওই গৃহবধূর মোবাইলে বিভিন্ন ধরনের মেসেজ পাঠায়। সেই মেসেজ স্বামী নুর আলমের চোখে পড়ে। এই নিয়ে তাদের মধ্যে পারিবারিক অশান্তি সৃষ্টি হয়। বিগত পাঁচদিন আগে ওই গৃহবধূকে বাবার বাড়িতে রেখে চলে আসে তার স্বামী। এরপরে অবসাদে ভুগছিলেন ওই গৃহবধূ। তাই তার স্বামীর অভিযোগকে কিছুতেই মেনে নিতে পারছিলেন না গৃহবধূ। এরপর বাধ্য হয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর দেওয়া হয়েছে চাঁচল থানার পুলিশকে। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

মৃত গৃহবধূর এক আত্মীয় দিলবার শেখ জানিয়েছেন, এলাকারই এক যুবক তার ভাগ্নির মোবাইলে আজেবাজে মেসেজ করত। এই নিয়ে শ্বশুরবাড়িতে চরম অশান্তি তৈরি হয়েছিল। এরপরই মানসিকভাবে ভেঙে পড়ে তার ভাগ্নি। সেই কারণেই সে আত্মহত্যার পথ বেছে নেয়। ওই যুবকের বিরুদ্ধে চাঁচল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে চাঁচল থানার পুলিশ জানিয়েছে এই ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক পলাতক তার খোঁজ চালানো হচ্ছে। 

You May Also Like