ভিআই-এর সর্বক্ষণের কাস্টমার অ্যাসিস্ট্যান্স

1 min read

গ্রাহকদের আরও ভাল কাস্টমার এক্সপিরিয়েন্স প্রদানের লক্ষ্য নিয়ে ভারতের অগ্রণী টেলিকম ব্র্যান্ড ভিআই সংযুক্ত হল গুগলের বিজনেস মেসেজেজ-এর সঙ্গে। ভিআই তাদের ভিআইসি চ্যাটবট’কে গুগলের বিজনেস মেসেজেজের সঙ্গে যুক্ত করেছে স্মার্টফোনে ভিআই ব্যবহারকারী সকলকে ২৪X৭ রিয়াল টাইম কাস্টমার সার্ভিস প্রদানের জন্য।

লাইভ এজেন্ট কানেক্টের সঙ্গে সক্রিয় এআই-পাওয়ার্ড ভিআইসি’কে এবার গুগল বিজনেস মেসেজেজের সঙ্গেও যুক্ত করা হল। এর ফলে গুগল সার্চ বা গুগল ম্যাপে ভিআই বা ভিআই স্টোর্স সন্ধানের জন্য ইউজাররা ‘চ্যাট’ বা ‘মেসেজ আ লাইভ এজেন্ট’ বাটন পাবেন, যার দ্বারা ভার্চুয়াল এজেন্ট ‘ভিআইসি’র সঙ্গে বার্তা বিনিময় করা যাবে এবং সঙ্গেসঙ্গে সব প্রশ্নের উত্তর মিলবে। টেলিকমে ভিআই হচ্ছে প্রথম ব্র্যান্ড যারা গুগলের বিজনেস মেসেজেজের সঙ্গে সংযুক্ত হল।গতবছর, ভিআই প্রথম হোয়াটসঅ্যাপে চালু করেছিল সার্ভিস চ্যাটবট ভিআইসি। এর দ্বারা ভিআই গ্রাহকরা সার্ভিস সংক্রান্ত নানারকম বিষয়ে দ্রুততার সঙ্গে সাড়া পেতে সক্ষম হন, যেমন বিল পেমেন্ট, রিচার্জ, ভিএএস, প্ল্যান অ্যাক্টিভেশন, নিউ কানেকশন, ডেটা ব্যালান্স, বিল রিকোয়েস্ট ইত্যাদি।

You May Also Like