আমেরিকান ট্যুরিস্টার: বিশ্বের জন্য নাসিকে তৈরি

আমেরিকান ট্যুরিস্টার তাদের নতুন প্রচারণা, “মেড ইন নাসিক: ফর দ্য ওয়ার্ল্ড” চালু করেছে, যা ব্র্যান্ডের বিশ্বব্যাপী যাত্রার পিছনে থাকা শহরের ঐতিহ্যকে তুলে ধরে। বিশ্বের বৃহত্তম এই ব্র্যান্ড কারখানা নাসিকে প্রতিটি কারুশিল্প জীবন্ত হয়ে ওঠে। এই প্রচারণাটি বিশ্বব্যাপী ভ্রমণ আইকন হিসেবে আমেরিকান ট্যুরিস্টারের যাত্রাকে শক্তিশালী করে।

নাসিক প্ল্যান্টের কর্মীদের দৃষ্টিকোণ থেকে চিত্রিত এই টিভিসিতে নৈপুণ্য এবং সংস্কৃতি নির্বিঘ্নে মিশে যায়। নদীর তীর থেকে বাজার, ঢোলের সুর থেকে পৈথানির সৌন্দর্য – প্রচারণাটি নাসিকের হৃদয়কে ধারণ করে। প্রতিটি কর্মী তাদের শিল্প দক্ষতা এবং আবেগ দিয়ে এমন পণ্য তৈরি করেন যা বিশ্বব্যাপী লক্ষ লক্ষ গ্রাহকের কাছে সমাদৃত হয়। ব্র্যান্ডের সঙ্গে ২৫,০০০ পরিবার যুক্ত রয়েছে। নাসিকে প্রতি বছর ৬০ লক্ষেরও বেশি ইউনিট রূপ নেয়। এই কারখানাটি স্যামসোনাইটের অন্যান্য আইকনিক ব্র্যান্ডগুলিকেও রূপ দেয়। স্যামসোনাইট দক্ষিণ এশিয়ার এক্সিকিউটিভ ডিরেক্টর – মার্কেটিং অনুশ্রী তাইনওয়ালা বলেন, “আমরা প্রতিটি গ্রাহককে জানাতে চাই যে তাদের প্রতিটি যাত্রার পিছনে নাসিকের চেতনা লুকিয়ে রয়েছে।”

নাসিক দীর্ঘদিন তার মন্দির, সঙ্গীত এবং সিনেমা কিংবদন্তিদের জন্য বিখ্যাত। আজ বিশ্বের ভ্রমণশিল্পকেও তারা শক্তি জোগায়। নাসিক কারখানা থেকে বেরিয়ে আসা প্রতিটি ব্যাগ দক্ষতা, ঐতিহ্য এবং সম্প্রদায়ের গল্প বলে। যখন নাসিক চলে, তখন বিশ্বও তার সঙ্গে চলে।