বুস থেকে বুম পর্যন্ত: জাসপ্রিত বুমরাহের সঙ্গে বুমারের নতুন টিভিসি

মার্স রিগলি ইন্ডিয়া বুমারের জন্য একটি সাহসী নতুন প্রচারাভিযান নিয়ে এসেছে। যা গাম ক্যাটাগরিতে নতুন। এই আইকনিক গাম ব্র্যান্ড তিন দশকেরও বেশি সময় ধরে ভারতে বাবল গামের মার্কেটে নেতৃত্ব দিয়ে চলেছে। ভারতীয় ক্রিকেটের পেস সেনসেশন জাসপ্রিত বুমরাহকে নিয়ে এবার তারা নতুন টিভিসি নিয়ে এসেছে। যা নতুন প্রজন্মকে আত্মবিশ্বাস, সোয়াগ এবং ব্যক্তিত্ব দেবে।

একটি উত্তেজনাপূর্ণ ক্রিকেট ম্যাচের পরিস্থিতি সেট করা হয়েছে এই টিভিসিতে। সেখানে জসপ্রিত বুমরাহ যখন সীমানার কাছে ফিল্ডিং করছেন তখন কয়েকজন ভক্ত তাকে বকাঝকা করতে শুরু করে। সে চুপচাপ একটি বুমার গাম চিবিয়ে একটি বাবল তৈরি করে এবং পরিস্থিতি বদলে যায়। বকাঝকা দ্রুত উল্লাসে পরিণত হয়: “বুওওওওও-মরাহ… বুমরাহ!”  বিজ্ঞাপনটি দেখায় যে কীভাবে বুমার সেই পরিস্থিতে শান্ত থেকে আত্মবিশ্বাস ফিরে পেতে সাহায্য করল, যা যে কোনও কঠিন মুহূর্তকে বিজয়ে পরিণত করল।

নিখিল রাও, চিফ মার্কেটিং অফিসার, মার্স রিগলি, বলেছেন, “নতুন প্রজন্মের জন্য বুমারকে নতুন করে সংজ্ঞায়িত করার প্রয়াস করছি।” “বুমার হল একটি আইকনিক ব্র্যান্ড যার একটি আইকনিক গান রয়েছে৷ বুমার বাবলগামের সঙ্গে  উভয়কেই একটি নতুন মনোভাব দেওয়ার সুযোগ ছিল এটি৷” একথা বলেছেন রাহুল ম্যাথু, সিসিও, ডিডিবি মুদ্রা গ্রুপ।