ইমামি লিমিটেড-এর কৌশলগত পদক্ষেপ কেশ কিং এখন ‘কেশ কিং গোল্ড’

কেশ কিং, ভারতের আয়ুর্বেদিক হেয়ারকেয়ার ব্র্যান্ডের মধ্যে একটি অন্যতম নাম। এই ব্র্যান্ড নিজেকে এক সম্পূর্ণ রূপান্তরের উদ্দেশ্যে এক সুপরিকল্পিত রিব্র্যান্ডিংয়ের উদ্যোগ গ্রহণ করেছে।  এবং এই উদ্যোগের অংশ হিসেবে নিবেদন করছে কেশ কিং গোল্ড। এর সাহায্যে ব্র্যান্ডের পরিচয়, উপস্থাপন এবং প্যাকেজিং এক অভিনব বিবর্তনের মধ্য দিয়ে সম্পূর্ণ নতুন রূপে উপস্থাপিত হয়েছে। এই রিব্র্যান্ডিংয়ের মাধ্যমে ইমামি নিজের ব্র্যান্ড কেশ কিং-এর জন্য এক পৃথক কৌশল গ্রহণ করেছে। এখন আর কেবলমাত্র পরম্পরাগত আয়ুর্বেদের গণ্ডির মধ্যে নিজেকে সীমিত রাখেনি বরং এর সাথে এক নতুন জোরালো  ভাবনাকেও গ্রহণ করেছে: আয়ুর্বেদ + বিজ্ঞান কেশ কিং গোল্ড উপভোক্তাদের এই সমস্ত চাহিদা মেটাতে সক্ষম কারণ এতে রয়েছে গ্রো বায়োটিন ও প্ল্যান্ট ওমেগা ৩-৬-৯ -এর মতো বৈজ্ঞানিক উপাদানের সাথে ২১টি বিশ্বস্ত আয়ুর্বেদিক ভেষজ পদার্থ।

চুলের বৃদ্ধি এবং চুল পড়া কমানোর ক্ষেত্রে, এই উপাদানগুলির উপকারিতা ক্লিনিক্যালি প্রমাণিত। এই কৌশলগত রূপান্তরণের অংশ হিসেবে, কেশ কিং চুল সংক্রান্ত বিশেষ সমস্যার নির্দিষ্ট সমাধানের লক্ষ্যে কয়েকটি নতুন ক্যাটেগরিতেও প্রবেশ করতে চলেছে। চুলের বৃদ্ধির মতো গুরুত্বপূর্ণ বিষয়ের এখনও কোনও সুরাহা হয়নি এবং তাই কেশ কিং গোল্ড রেঞ্জ নিয়ে এসেছে এক নতুন যুগান্তকারী প্রোডাক্ট, অ্যাডভান্সড হেয়ার গ্রোথ সিরাম। এই সিরাম প্যাকটি সর্বাধিক মাত্রায় গ্রোথ অ্যাক্টিভস্ সমৃদ্ধ -আয়ুর্বেদিক ভেষজ ও রেডেনসিল, অ্যানাগেইন, কপেক্সিল অ্যাকোয়া এবং প্রোক্যাপিল-এর মতো শক্তিশালী মলিকিউলস্-এর অদ্বিতীয় মিশ্রণ। এর ফলে চোখে পড়ার মতো চুলের বৃদ্ধি দেখা গিয়েছে।

এই উপলক্ষে নিজের বক্তব্য রাখার সময় শ্রীমতী প্রীতি এ. সুরেকা, এক্সিকিউটিভ ডাইরেক্টর, ইমামি লিমিটেড বলেন  “কেশ কিং-এর এই রিব্র্যান্ডিং কেবল লোক দেখানো কোনও চেহারার  বদল নয় – এর মধ্যে  কৌশলগত ভাবে ব্র্যান্ডের অভ্যন্তর থেকে উল্লেখযোগ্য পরিবর্তন করা হয়েছে। এই ব্র্যান্ড চুলের সম্পূর্ণ যত্নের ক্ষেত্রে কেশ কিংকে গোল্ড স্ট্যন্ডার্ড হিসেবে প্রতিষ্ঠা করতে চায়, যা এই ব্র্যান্ডের দীর্ঘমেয়াদী ভবিষ্যৎ পরিকল্পনারও একটি অংশ। কেশ কিং গোল্ড-এর মধ্যে আয়ুর্বেদের প্রজ্ঞা ও আধুনিক বৈজ্ঞানিক গবেষণার নির্ভুলতাকে একত্রে মিলিয়ে দেওয়া হয়েছে। এই নতুন পরিচয়টি বিশেষভাবে সেই প্রজন্মের জন্য তৈরি করা হয়েছে, যারা বিশ্বাসযোগ্য উপাদান, উচ্চাকাঙ্ক্ষী ও প্রগতিশীল মূল্যবোধে বিশ্বাস করেন এবং চোখে পড়ার মতো ফলাফল দেখতে ইচ্ছুক।”