আমেরিকান ট্যুরিস্টার “এভরিওয়ান’স ইন” ক্যাম্পেইন লঞ্চ করেছে, যেখানে বলিউড তারকা অনন্যা পাণ্ডে এবং সিদ্ধান্ত চতুর্বেদী মুখ্য ভূমিকায় রয়েছেন। এই ক্যাম্পেইনটি বর্তমান যুব সমাজের উৎসাহ, নতুন অভিজ্ঞতার প্রতি ভালোবাসা, অর্থপূর্ণ সম্পর্ক তৈরি এবং সবাইকে একসঙ্গে নিয়ে চলার চেতনাকে উদযাপন করে।
এটি আমেরিকান ট্যুরিস্টারের ট্রাভেল গিয়ারকে স্বতঃস্ফূর্ততা, শৈলী এবং অ্যাডভেঞ্চারের প্রতীক হিসেবে তুলে ধরে। ক্যাম্পেইনটিতে সনি মিউজিকের সঙ্গে সহযোগীতায় একটি ২ মিনিটের মৌলিক গান রাখা হয়েছে। এই গানটি রোড ট্রিপের মুক্তমনা এবং অ্যাডভেঞ্চারপূর্ণ চেতনাকে ধরে রেখেছে। মিউজিক ভিডিওতে সিদ্ধান্ত এবং অনন্যাকে একসঙ্গে উৎসাহী মেজাজে দেখা যায়, যেখানে তারা “লেট’স হিট দ্য রোড”-এর ভাবনাকে তুলে ধরে। এছাড়াও, ক্যাম্পেইনটিতে সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভেশন, ইনফ্লুয়েন্সার ও অভিনেতাদের সঙ্গে সহযোগিতা এবং একটি ইনস্টাগ্রাম প্রতিযোগিতা রাখা হয়েছে, যেখানে ফ্যানদের এই গানটি রিমিক্স বা নিজের মতো করে সাজিয়ে তুলতে উৎসাহিত করা হচ্ছে।
স্যামসোনাইট সাউথ এশিয়ার এক্সিকিউটিভ প্রেসিডেন্ট (মার্কেটিং) অনুশ্রী তেইনওয়ালা বলেন, “এই ক্যাম্পেইনটি সবাইকে একসঙ্গে নিয়ে চলার উদ্যমের প্রতিফলন। যা আমাদের ট্রাভেল গিয়ারের চেতনাকে প্রকাশ করে।” ফেমাস ইনোভেশনস-এর প্রতিষ্ঠাতা ও চিফ ক্রিয়েটিভ অফিসার রাজ কাম্বলে যোগ করেন, “এই ক্যাম্পেইনটি স্বতঃস্ফূর্ততার স্ফুলিঙ্গ ধরে রেখে ভ্রমণের মাধ্যমে স্মৃতি তৈরির লক্ষ্য রাখে।”
