আসন্ন উৎসবের মরশুমের জন্য প্রস্তুতি নিয়ে শপসি বাই ফ্লিপকার্ট তাদের সবচেয়ে প্রতীক্ষিত গ্র্যান্ড শপসি মেলা (জিএসএম) লঞ্চ করেছে। ২৯শে আগস্ট থেকে ৭ই সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত এই অনুষ্ঠানের থিম ‘আইসে গিরেঙ্গে বাঁধ, শপিং হোগি সুবাহ শাম’। উৎসবের মরশুমে শপসি ভারতীয় পরিবারগুলিকে বাজেট-বান্ধব কেনাকাটায় সহায়তা করছে, ফ্যাশন, লাইফস্টাইল, বাড়ি এবং সৌন্দর্য জুড়ে ₹১৪৯/- এর নিচে ১ কোটিরও বেশি পণ্য অফার করে। জিএসএম-এর অংশ শপসির লক্ষ্য হল উৎসবের কেনাকাটাকে আরও ফলপ্রসূ এবং সহজলভ্য করে তোলা, উন্নত সরবরাহ শৃঙ্খল প্রস্তুতি এবং কিউরেটেড অফার সহ।
ফ্লিপকার্টের শপসি এবং ফ্লিপকার্ট মার্কেটপ্লেসের বিজনেস হেড কপিল থিরানি বলেন, “উৎসবের মরশুম ঘনিয়ে আসার সাথে আমাদের এই গ্র্যান্ড শপসি মেলা কেনাকাটার ক্ষেত্রে ভারতের মূল মাধ্যম হয়ে উঠবে, যেখানে সাশ্রয়ী মূল্যে বিস্তৃত কালেকশনের সম্ভার রয়েছে। এর মাধ্যমে আমাদের বিক্রেতাদের লক্ষ লক্ষ গ্রাহকের কাছে পৌঁছাতে সক্ষম করে ভারতের উৎসবের মরসুমে বিপ্লব ঘটাতে প্রস্তুত।”
শপসি ক্লিয়ারট্রিপের সাথে অংশীদারিত্ব করে একটি অনন্য প্রতিযোগিতাও শুরু করেছে, যেখানে ব্যবহারকারীরা একটি গন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত থিমযুক্ত কার্টগুলি তৈরি করতে পারেন, ভ্রমণ প্যাকেজ এবং ফ্লাইট ভাউচার জিততে পারেন। জিএসএমের মেলা সংস্করণটি বিভিন্ন নাগরিকদের জন্য বিভিন্ন বিভাগে অপ্রতিরোধ্য ডিল অফার করেছে, যা এটিকে ভারতের জন্য একটি ওয়ান-স্টপ গন্তব্যে পরিণত করেছে।
