হায়ার অ্যাপ্লায়েন্সেস, লিভারপুল ফুটবল ক্লাব এবং প্যারিস সেন্ট-জার্মেইনের সাথে বহু-বছরের বৈশ্বিক অংশীদারিত্ব ঘোষণা করেছে। এটি ব্র্যান্ডের ব্যবহারকারী-কেন্দ্রিক উদ্ভাবনের সাথে ফুটবল ক্লাবগুলির বিশ্বব্যাপী ভক্তদের একত্রিত করবে। কোম্পানি, আইএফএ বার্লিনে তার নতুন ব্র্যান্ড কৌশল এবং বিশ্বব্যাপী অংশীদারিত্ব উন্মোচন করেছে। যেখানে রয়েছে স্টেডিয়াম, ডিজিটাল এবং খুচরা টাচপয়েন্ট, এক্সক্লুসিভ ফ্যান অভিজ্ঞতা এবং কো-ব্র্যান্ডেড স্মার্ট-হোম পণ্য যা দৈনন্দিন জীবনে ম্যাচডের শক্তি নিয়ে আসবে।
হায়ার তার ফুটবল কৌশলকে শক্তিশালী করার জন্য LALIGA, লিগা পর্তুগাল এবং রয়েল মরোক্কান ফুটবল ফেডারেশনের সাথে অংশীদারিত্ব করছে, যা তাদের ফুটবল রোডম্যাপে স্পেন, পর্তুগাল এবং মরক্কোর কৌশলগত গুরুত্বকে প্রদর্শিত করবে। পাশাপাশি, তাদের ২০২৮ সাল পর্যন্ত এটিপি ট্যুরের সাথেও তার অংশীদারিত্বকে বাড়িয়েছে। এই সম্প্রসারণটি হায়ারকে অন-কোর্ট দৃশ্যমানতা, প্রিমিয়াম আতিথেয়তার অভিজ্ঞতা এবং এটিপির ডিজিটাল চ্যানেলগুলিতে এক্সপোজার প্রদান করবে, যা টেনিসকে একটি প্রিমিয়াম প্ল্যাটফর্ম হিসাবে আরও শক্তিশালী করে তুলবে।
এই অংশীদারিত্বগুলির সাথে হায়ার কেবল চ্যাম্পিয়নদের পাশে তার নামই রাখছে না, বরং বিশ্বের সেরা হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড হিসাবে তারা বিশ্বের সেরা ক্লাব এবং ক্রীড়াবিদদের সাথে একই স্তরে খেলাও করছে।
