ইয়ারো ওয়ালি বাত ২.০-ক্যাম্পেইন লঞ্চ করল হাউস অফ ম্যাকডোয়েল’স সোডা

হাউস অফ ম্যাকডোয়েল’স সোডা, পাব্লিসিস গ্রুপ ইন্ডিয়ার টিম স্পিরিটের সাথে অংশীদারিত্বে, তাদের সর্বশেষ প্রচারণা, “ইয়ারো ওয়ালি বাত 2.০” উন্মোচন করেছে – যা ইয়ারি উদযাপনের মূল দর্শনের একটি সম্প্রসারণ। এই প্রচারণা ‘কারো কুছ পেহলি বার জব সাথ হোন ইয়ার’ শিরোনামে, বন্ধুরা একসাথে যে অবিস্মরণীয় প্রথম অভিজ্ঞতাগুলো উপভোগ করে তার উদযাপন করছে — মুহূর্তগুলো যা স্মৃতিতে পরিণত হয়, গল্পগুলো যা বছরের পর বছর পুনরায় বলা হয়, এবং সেই অভিজ্ঞতাগুলো যা ইয়ারির মনোভাবকে এগিয়ে নিয়ে যায়। এটি ম্যাকডোয়েল’স সোডাকে প্রাণবন্ত এবং উচ্চাকাঙ্ক্ষী হিসাবে স্থান দেয়, বন্ধু এবং মুহূর্তগুলিকে একত্রিত করে এমন ফিজ হিসাবে তার স্থানকে সুদৃঢ় করে।” ছবিতে দেখানো হয়েছে কার্তিক একজন দ্বিধাগ্রস্ত বন্ধুকে এমন এক কঠিন অভিজ্ঞতা গ্রহণ করতে অনুপ্রাণিত করছেন যা সে আগে কখনও চেষ্টা করেনি – বন্ধুত্ব যে সাহস দেয় তার একটি রূপক। এরপরে একটি কৌতুকপূর্ণ, উচ্চ-শক্তির মন্টেজ রয়েছে যেখানে কার্তিক ইতিহাসের কিছু সবচেয়ে প্রতীকী প্রথম ঘটনা পুনর্কল্পনা করেছে।  যেমন চাঁদে অবতরণ থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া আবিষ্কার -যা বন্ধুত্বের শক্তি দ্বারা সম্ভব হয়েছে। এই হাস্যরসাত্মক দৃশ্যগুলি চলচ্চিত্রটিকে তার হালকা- -মেজাজের আকর্ষণ দেয়, দেখায় যে যখন বন্ধুরা একত্রিত হয়, তখন এমনকি অসম্ভবকেও হাতের নাগালে পাওয়া যায়।

ডিয়াজিও ইন্ডিয়ার ভাইস প্রেসিডেন্ট এবং পোর্টফোলিও হেড – মার্কেটিং বলেছেন, “হাউস অফ ম্যাকডোয়েলের সোডার কেন্দ্রবিন্দুতে বন্ধুত্ব সবসময়ই ছিল, এবং ইয়ারো ওয়ালি বাত 2.0 এর মাধ্যমে আমরা সেই ঐতিহ্যকে নতুন প্রজন্মের জন্য এগিয়ে নিয়ে যাচ্ছি, “বন্ধুদের সাথে আমরা যে প্রথম জিনিসগুলি ভাগ করে নিই তা প্রায়শই আমাদের সবচেয়ে বেশি রূপ দেয়। আজকের তরুণরা কেবল সাফল্যের হাইলাইট নয়, গুরুত্বপূর্ণ অভিজ্ঞতা খুঁজছে। এই প্রচারণার মাধ্যমে, আমরা তাদের একসাথে সেই অবিস্মরণীয় গল্পগুলি তৈরি করতে অনুপ্রাণিত করতে চাই। কার্তিক এটিকে জীবন্ত করে তোলার মাধ্যমে, ইয়ারো ওয়ালি বাত 2.0 একটি ব্র্যান্ড ফিল্মের চেয়েও বেশি কিছু, এটি বন্ধুত্বকে তার প্রকৃত রূপে উদযাপন করার একটি আমন্ত্রণ এবং আমাদের সংস্কৃতিতে বন্ধুত্বের শক্তি উদযাপনের ব্র্যান্ড হিসেবে আমাদের ভূমিকা পুনরায় প্রতিষ্ঠা করার একটি প্রচেষ্টা।”

সাচ্চি ও সাচ্চি ইন্ডিয়ার চিফ ক্রিয়েটিভ অফিসার কার্তিক স্মেটাসেক আরও বলেন, “সংক্ষিপ্ত বিবরণটি ছিল পরবর্তী প্রজন্মের ভোক্তাদের জন্য মেকডোয়েলের ‘ইয়ারি’ প্রতিশ্রুতি পুনর্ব্যাখ্যা করা। আমরা একটি শক্তিশালী অন্তর্দৃষ্টি দিয়ে শুরু করেছিলাম – আমাদের অনেক প্রথমবারের অভিজ্ঞতা বন্ধুদের সঙ্গে ঘটে। সৃজনশীল ধারণাটি এখান থেকে একটি বড় লাফ নিয়েছে, ‘ইয়ারি’কে ইতিহাসে একটি উজ্জ্বল মঞ্চ প্রদান করেছে, তবে এটি বুদ্ধিমত্তা এবং সূক্ষ্মতার সঙ্গে করা হয়েছে।” দীর্ঘমেয়াদী ব্র্যান্ড অ্যাম্বাসেডর কার্তিক আরিয়ান বলেন, “হাউস অফ ম্যাকডোয়েলস সোডার সাথে আমার যাত্রা সবসময়ই বন্ধুত্বের জাদু উদযাপনের মধ্য দিয়ে গেছে। ‘ইয়ারো ওয়ালি বাত 2.০’ কে যা বিশেষ করে তোলে তা হল, এমন মুহূর্তগুলি যা আপনার বন্ধুদের সঙ্গে কাটিয়েছেন—এই মুহূর্তগুলো আপনাকে পরিবর্তন করে, আপনাকে সাহস যোগায়, আপনার সেরাটা সামনে আনে, এবং এই স্মৃতিগুলো এমন গল্পে রূপান্তরিত হয় যা আপনি কখনো ভুলবেন না। আমার কাছে, এটি কেবল স্মৃতির বিষয় নয়, এটি এমন বন্ধনের বিষয় যা স্থায়ী হয়। এটাই ইয়ারির আসল চেতনা, এবং এই কারণেই হাউস অফ ম্যাকডোয়েলস সোডার সাথে আমার অংশীদারিত্ব সবসময় আমার হৃদয়ের কাছাকাছি ছিল।”