কলকাতার স্টাইলে উদযাপন, ইন্সটামার্টে ফেস্টিভ ইন্সটাউলুলিম্পিকস-এ জীবন্ত হয়ে উঠল শুভ ‘উলু-উলু’ উল্লাস

এই দুর্গা পুজোয়, ভারতের অগ্রণী দ্রুত বাণিজ্য প্ল্যাটফর্ম ইন্সটামার্ট একটি অনন্য এবং দুর্দান্ত অফার ইন্সটাউলুলিম্পিকসের মাধ্যমে ঐতিহ্যকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে গিয়েছে। উৎসবের সময় প্যান্ডেলগুলি ভরে ওঠে ট্রাডিশনাল “উলু-উলু”-র উল্লাসে। ইন্সটামার্ট-এর মাধ্যমে মজাদার, ইন্টারেক্টিভ উপায়ে মরশুমের চেতনার উদযাপন করেছে। ঐতিহ্যগতভাবে, প্যান্ডেলগুলিতে এক নিঃশ্বাসে দীর্ঘতম উলু-উলু দেওয়ার প্রতিযোগিতা হয় এবং এই বছর, ইন্সটামার্ট এটিকে আরও এগিয়ে নিয়ে তাদের প্ল্যাটফর্মেও চালু করেছে ইন্সটাউলুলিম্পিকস। এটি একটি মজাদার, ইন্টারেক্টিভ পুজোর খেলা যেখানে অংশগ্রহণকারীরা “উলু-উলু” উল্লাস দিয়ে প্রতিযোগিতা করে ইন্সটামার্ট থেকে উৎসবের উপহার আনলক করেছে।

ইন্সটামার্টের ইন্সটাউলুলিম্পিকস কলকাতার ব্যস্ততম প্যান্ডেলগুলির মধ্যে একটি, সিংহি প্যান্ডেলে এই অনন্য খেলার আয়োজন করেছিল। সেখানে অংশগ্রহণকারীরা ইন্সটামার্টে উৎসবের উপহার আনলক করার জন্য ঐতিহ্যবাহী “উলু-উলু” দিয়ে উল্লাসের সঙ্গে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। চ্যালেঞ্জটি পাঁচটি স্তরে বিভক্ত ছিল, মিষ্টি, বিউটি প্রোডাক্ট এবং শাড়ি থেকে শুরু করে, পঞ্চম স্তরে প্রিমিয়াম পিতল এবং রূপার পণ্য পর্যন্ত পাওয়া যাচ্ছিল। অংশগ্রহণকারীরা যত দীর্ঘ সময় ধরে “উলু-উলু” দিতে পারবেন, তারা এক এক করে সেই স্তরগুলি অতিক্রম করবেন। যারা সেই ভিড়ে ১০ মিনিট ছাড়িয়ে গিয়েছিলেন তারাই উপহার নিয়ে গিয়েছেন। এই কার্যকলাপটি ইন্সটামার্টের পুজোর জন্য প্রয়োজনীয় সবকিছু মাত্র ১০ মিনিটের মধ্যে সরবরাহ করার প্রতিশ্রুতিকে আরও দৃঢ় করে তুলেছিল – যা ছিল দ্রুত, উৎসবমুখর এবং মজাদার। যারা সিংহি প্যান্ডেলে যেতে পারেননি তাদের জন্য, ইন্সটামার্ট কলকাতায় ইন্সটাউলুলিম্পিক্সের অ্যাপ সংস্করণ চালু করে, যা সবাইকে উদযাপনে যোগদানের জন্য উৎসাহিত করেছে। ব্যবহারকারীরা মাইক অ্যাক্সেস সক্রিয় করে ইন্সটামার্ট অ্যাপে উল্লুলিম্পিক্সে যোগ দিয়েছেন – যারা যত বেশি সময় ধরে উলু দেবেন, ক্যাটালগটি তত বেশি সময় ধরে স্ক্রোল করা হবে, যার ফলে তাদের ইন্সটামার্টের এক্সক্লুসিভ উপহার জেতার সম্ভাবনা বৃদ্ধি পাবে।

এই বছর, ইন্সটামার্ট দুর্গা পুজোর জন্য তার কালেকশনের স্থানীয়করণ করেছে, ধুনুচি, শাঁখা পলা নোয়ার সেট থেকে শুরু করে ঐতিহ্যবাহী বাঙালি শাড়ি পর্যন্ত সবকিছুই অফার করেছে, যার মধ্যে আশ্চর্যজনক আনন্দের ছিল ভিআইপি প্যান্ডেল পাস। মজার বিষয় হল, গত বছরের পুজোর সময়, কলকাতার ক্রেতারা সর্বাধিক ভারতীয় মিষ্টি এবং রান্নার প্রয়োজনীয় জিনিসপত্র অর্ডার করেছিলেন, তারপরে আলতা, পূজা থালি এবং চুনরির মতো উৎসবের চাহিদাপূর্ণ জিনিস এবং চুড়ি- বিন্দি সহ একাধিক আনুষাঙ্গিক জিনিসপত্র অর্ডার করেছিলেন। এই উদ্যোগ সম্পর্কে বলতে গিয়ে সুইগির ব্র্যান্ড মার্কেটিং প্রধান ময়ূর হোলা বলেন, “দুর্গা পুজো হল সম্প্রদায়, আনন্দ এবং ঐতিহ্যের কাহিনি, এবং ‘উলু-উলু’ উল্লাসের চেয়ে ভালো আর কিছু হতে পারে না! ইন্সটাউলুলিম্পিকসের মাধ্যমে, আমরা এই প্রিয় আচারটি গ্রহণ করেছি এবং এটিকে একটি মজাদার, আধুনিক মোড় দিয়েছি। এটি ছিল দ্রুত, আনন্দদায়ক এবং খাঁটি ইন্সটামার্ট, যা পুজোর কেনাকাটাকে কেবল সহজই করেনি, বরং সম্পূর্ণ বিনোদনমূলক করে তুলেছে।”