হায়াত, বলিউড অভিনেত্রী কারিশমা কাপুরের সাথে হাত মিলিয়ে ভারতে তাদের নতুন ওয়ার্ল্ড অফ হায়াত ব্র্যান্ড ক্যাম্পেইন লঞ্চ করেছে। এটি মানুষের যত্ন এবং কোম্পানির আনুগত্যের উপর ভিত্তি করে তৈরি, যা ওয়ার্ল্ড অফ হায়াতের পছন্দ, স্বীকৃতি এবং চেতনার গুরুত্বকে তুলে ধরেছে। এই প্রচারণার মাধ্যমে হায়াত এবং কারিশমা কাপুর একসাথে অতিথিদের “ওয়ার্ল্ড অফ হায়াত” -এর অংশ হওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছেন, যেখানে তারা আনুগত্য প্রোগ্রাম অফার করে, অতিথিদেরকে বিনামূল্যে রাতে থাকার জন্য পয়েন্ট, আপগ্রেড এবং অনন্য অভিজ্ঞতা করার সুযোগ দেয়।
হায়াতের এই সহযোগিতাটি আধুনিক ভারতীয় ভ্রমণকারীদেরকে তাদের গল্প বলতে দেওয়ার সুযোগের সাথে সাথে ইচ্ছা-আকাঙ্ক্ষাকে প্রতিফলিত করে এমন উদ্দেশ্য, সংযোগ এবং অভিজ্ঞতার চাহিদার সাথে বিকশিত হওয়ার প্রতিশ্রুতি দেয়। তারা মনে করেন, যে ভ্রমণের সময় তাড়াহুড়ো করে ঘোড়ার পরিবর্তে অতিথিদের নিজস্ব ইচ্ছানুসারে ভ্রমণের মুহূর্তগুলোকে উপভোগ করা গুরুত্বপূর্ণ।
করিশ্মা কাপুর, বরাবরই তার সত্যতা এবং গভীর আবেগের জন্য পরিচিত, যিনি হায়াতের দৃষ্টিভঙ্গিকে সমর্থন জানিয়ে প্রতিটি অতিথিকে এমন একটি সম্প্রদায়ে স্বীকৃতি দেবেন, যত্ন নেবেন এবং স্বাগত জানাবেন যেখানে প্রকৃত অর্থেই তারা নিজেদের ব্যক্তিত্ব অনুযায়ী উপভোগ করতে পারবেন। হায়াত ইন্ডিয়া এবং এসডব্লিউএ-এর কমার্শিয়াল আরভিপি, কাদম্বিনী মিত্তাল জানান, “ওয়ার্ল্ড অফ হায়াতের গল্পে কারিশমা কাপুরকে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত, যিনি হায়াতের যত্নের উদ্দেশ্যকে এমনভাবে প্রদর্শিত করেছেন, যা উষ্ণ, সম্পর্কিত এবং অনুপ্রেরণামূলক। এই সহযোগিতাটি কেবল একটি প্রচারণা নয়, বরং হায়াতের সাথে যুক্ত হওয়ার আমন্ত্রণ।”
