হাইনেকেন কোম্পানির অংশ ইউনাইটেড ব্রিউয়ারিজ লিমিটেড আজ এক গুরুত্বপূর্ণ ঘোষণা করেছে যে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ), কিংফিশার প্রিমিয়াম প্যাকেজড ড্রিংকিং ওয়াটারের সাথে আঞ্চলিক স্পনসর হিসেবে কাজ করবে। এই অংশীদারিত্বের মধ্য দিয়ে ভারতীয় ফুটবলপ্রেমী অঞ্চলে কিংফিশারের উপস্থিতি আরও মজবুত হবে বলে প্রত্যাশা করা হচ্ছে। উপলক্ষে বুয়েনস আইরেসের ঐতিহাসিক রিভার প্লেট স্টেডিয়ামে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে এই আনুষ্ঠানিক ঘোষণাটি করেছে। সেখানে ইউনাইটেড ব্রিউয়ারিজের পক্ষে উপস্থিত ছিলেন কিংফিশারের ক্যাটাগরি হেড মোহিত রায়না এবং এএফএ-এর চিফ কমার্শিয়াল ও মার্কেটিং অফিসার লিয়েন্দ্রো পিটারসেন।
এই অংশীদারিত্বের লক্ষ্য ভারতের ফুটবলপ্রিয় অঞ্চল — পশ্চিমবঙ্গ, কেরালা, গোয়া এবং উত্তর-পূর্ব ভারতের রাজ্যগুলিতে কিংফিশার ব্র্যান্ডের প্রভাব আরও বাড়ানো, যা দীর্ঘদিন ধরেই আনন্দ, উৎসব ও ঐক্যের প্রতিনিধি হিসেবে পরিচিত। এই উদ্যোগের অংশ হিসেবে, সংস্থাটি একটি ইন্টিগ্রেটেড মার্কেটিং ক্যাম্পেইনের পরিকল্পনা করেছে যার মাধ্যমে সমর্থকদের সঙ্গে সরাসরি ও ডিজিটাল মাধ্যমে সংযোগ স্থাপন করা হবে। ক্যাম্পেইনের মূল লক্ষ্য তৃণমূল পর্যায়ে ফুটবল উন্নয়নে অবদান রাখা, যা শুধু প্রতিভা গড়ে তুলবে না, বরং ফুটবলপ্রেমীদের জন্য স্মরণীয় অভিজ্ঞতাও তৈরি করবে। এই বছরের অক্টোবর মাসে আর্জেন্টিনা জাতীয় দলের একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ কেরালায় অনুষ্ঠিত হতে চলেছে, যা ইতিমধ্যেই বিশাল উত্তেজনা সৃষ্টি করেছে। যেখানে, ফুটবলপ্রেমীদের বিপুল উপস্থিতি আশা করা হচ্ছে এবং এই ম্যাচটিই হবে কিংফিশার-এএফএ অংশীদারিত্বের প্রথম বড় পদক্ষেপ।
এই অংশীদারিত্ব নিয়ে এএফএ-এর চিফ কমার্শিয়াল ও মার্কেটিং অফিসার লিয়েন্দ্রো পিটারসেন বলেন, “ভারতের মতো এক উদীয়মান ফুটবল বাজারে কিংফিশার প্রিমিয়ামকে আঞ্চলিক স্পনসর হিসেবে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। এই অংশীদারিত্ব আমাদের বিশ্বজুড়ে সমর্থকদের সাথে গভীর এবং অর্থবহ সংযোগ স্থাপন করতে সাহায্য করবে।” অন্যদিকে, ইউনাইটেড ব্রিউয়ারিজের চিফ মার্কেটিং অফিসার বিক্রম বাহল বলেন, “ফুটবল মানুষের আবেগ ও ঐক্যের শক্তি। কিংফিশার প্রিমিয়ামের এই নতুন পদক্ষেপ আর্জেন্টিনার মতো বিশ্বখ্যাত ফুটবল সংস্থার সঙ্গে অংশীদার হয়ে শুধু একটি গুরুত্বপূর্ণ অর্জন নয়, বরং একটি স্মরণীয় যাত্রার শুরু।”
