LG ইলেকট্রনিক্স ইন্ডিয়া লিমিটেড (LGEIL) আজ পেশ করল LG এসেনশিয়াল সিরিজ। হোম অ্যাপ্লায়েন্সের নতুন এই সম্ভারকে ভারতের বিভিন্ন দিককে নিয়ে চিন্তা-ভাবনা করে একেবারে গ্রাউন্ড লেভেল থেকে তৈরি করা হয়েছে। LGEIL-এর পাবলিক লিস্টিংয়ের পরেই উপভোক্তাদের জন্য এই কোম্পানির প্রথম উদ্যোগ এসেনশিয়াল সিরিজ-এ LG ইলেকট্রনিক্স-এর এই দিকটি প্রতিফলিত হয়েছে যে LG ভারতের জন্য নতুন ভাবে দায়বদ্ধ হয়েছে। তাদের এই নতুন দায়বদ্ধতা হল, কোটি-কোটি মানুষের সংসারে উদ্ভাবনকে পৌঁছে দেওয়া, এবং তার পাশাপাশি সেই সব মানুষের ক্রমশ বাড়তে থাকা আকাঙ্ক্ষাকে পূরণ করা। “হর ঘর অ্যাপ্লায়েন্সেস, হর ঘর হ্যাপিনেস”— এই বিজ্ঞাপনী স্লোগান অনুযায়ী LG ভারতীয় উপভোক্তাদের লাইফ স্টাইলকে সমৃদ্ধ করতে চায় এই দিকটি নিশ্চিত করে যে আরও বেশি পরিবার যাতে এই ব্র্যান্ডের এই প্রতিশ্রুতির প্রত্যক্ষ অভিজ্ঞতা লাভ করতে পারে যে লাইফ ইজ গুড।
সমগ্র ভারতের বৈচিত্রময় জনবিন্যাস ও লাইফ স্টাইলকে প্রতিনিধিত্ব করে এমন 1,200-র বেশি পরিবারের সঙ্গে যুক্ত হওয়ার পর তৈরি এই সিরিজ মূলত দুটি দর্শনের ভিত্তিতে গড়ে উঠেছে। সেগুলি হল: “মেড ইন ইন্ডিয়া” ও “মেড ফর ইন্ডিয়া।” ভারতীয় উপভোক্তাদের স্বপ্নকে পূরণ করার জন্য এবং তাঁদের দৈনন্দিন চ্যালেঞ্জকে দূর করার জন্য তৈরি প্রতিটি প্রোডাক্টেই আছে উত্কৃষ্ট পারফরম্যান্স, স্থায়িত্ব, ও চিন্তাশীল ডিজাইন, এবং এগুলির দাম সকলের সাধ্যের মধ্যেই রাখা হয়েছে।
“LGEIL-এর সফল মার্কেট লিস্টিংয়ের পর ভারতীয় উপভোক্তাদের প্রতি আমাদের একটি নতুন দায়বদ্ধতার সূচনা করছে LG এসেনশিয়াল সিরিজ।” এ কথা জানালেন LG ইলেকট্রনিক্স ইন্ডিয়া লিমিটেড-এর প্রেসিডেন্ট হোং জু জিয়ন। তিনি আরও বলেন, “হাজার-হাজার পরিবারের মতামত নেওয়ার পর সেগুলির ভিত্তিতে ডিজাইন হওয়া এই সিরিজে আছে প্রিমিয়াম ডিজাইন এবং সেই সঙ্গে দৈনন্দিন কাজকর্মও এর ভরসায় করা যাবে। ভারতীয় পরিবারগুলির প্রকৃত প্রয়োজনগুলিকে পূরণ করবে এই সিরিজের অ্যাপ্লায়েন্সগুলি। এগুলিকে স্থানীয় পরিবেশ-পরিস্থিতির উপযোগী করে তৈরি করা হয়েছে। এগুলি স্বাচ্ছন্দ্য বৃদ্ধি করার পাশাপাশি দৈনন্দিন জীবনকেও সমৃদ্ধ করবে। নতুন সিরিজ লঞ্চ করে LG লাইফ ইজ গুড-কে আরও বেশি করে সবার কাছে পৌঁছে দিচ্ছে, এবং সমগ্র ভারতে আশা-আকাঙ্ক্ষাগুলোকে বাস্তবায়িত করছে।”
