ভারতের অন্যতম প্রধান ফ্যাশন ডেস্টিনেশন লাইফস্টাইল, তার বহুল প্রতীক্ষিত এন্ড অব সিজন সেল (EOSS) শুরু করছে। ফ্যাশন-ফরোয়ার্ড প্রোডাক্টের বিস্তৃত পরিসরে ৫০% পর্যন্ত ছাড় থাকছে। এইচডিএফসি ক্রেডিট কার্ডে থাকছে তাৎক্ষণিক ১০%* ছাড়। শর্তাবলী প্রযোজ্য। লাইফস্টাইল এই ক্যাম্পেইনের জন্য এক্সক্লুসিভলি তামান্না ভাটিয়ার সঙ্গে অংশীদারিত্ব করেছে। নতুন প্রচারাভিযানে লাইফস্টাইলের সবচেয়ে প্রিয় কিছু ব্র্যান্ডের প্রাণবন্ত, হাই-অন-স্টাইল শোকেস করা হয়েছে। তামান্না সেখানে প্রতিটি পোশাককে তার নিজস্ব স্টাইল করে তুলেছে।
এই সিজনের কালেকশনে থাকছে ফ্রেশ, সামার রেডি ডিজাইন, যাতে থাকছে ক্লাসিক কিছু পোশাক। এই সেলকে আরও বেশি প্রাসঙ্গিক করে তুলেছে লাইফস্টাইল প্রিমিয়াম। তারা হাই-ফ্যাশন প্রোডাক্টকে আরও অ্যাক্সেসযোগ্য করে তুলেছে। লাইফস্টাইলের সভাপতি, ডেপুটি সিইও রিতেশ মিশ্র বলেছেন, “তামান্না প্রচারাভিযানটিকে প্রাণবন্ত করে তুলেছে।”
লাইফস্টাইল সেল, ৩০০ টিরও বেশি টপ ব্র্যান্ডের নতুন ডিজাইন নিয়ে এসেছে। যেমন, বিবা, গ্লোবাল দেশি, জ্যাক অ্যান্ড জোন্স, ইন্ডিয়ান টেরেন, পার্ক অ্যাভিনিউ, পেপে জিন্স, এএনডি, মেলাঞ্জ, জিঞ্জার, ফোরাকা, কোড, পুমা, অ্যাডিডাস, ফসিল, আরমানি, এল’এক্সচেঞ্জ, মায়র। ক্রেতারা পোশাক, ঘড়ি, সুগন্ধি, জুতো, হ্যান্ডব্যাগ এবং অ্যাকসেসরিজ – সবই আকর্ষণীয় মূল্যে পাবেন। লাইফস্টাইল সেল সমস্ত লাইফস্টাইল স্টোর জুড়ে বৈধ, এছাড়াও অনলাইনে www.lifestylestores.com এবং Android এবং iPhone ব্যবহারকারীদের জন্য Lifestyle অ্যাপে উপলব্ধ।