মালাবার গোল্ডের ‘ব্রাইডস অফ ইন্ডিয়া’ ক্যাম্পেইন লঞ্চ

বিশ্বের অন্যতম বৃহৎ স্বর্ণ ও হীরার খুচরা বিক্রেতা শৃঙ্খল মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডস তাদের ফ্ল্যাগশিপ ‘ব্রাইডস অফ ইন্ডিয়া’ ক্যাম্পেইনের ১৫তম সংস্করণ উন্মোচন করেছে। দেশের সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্য এবং প্রতিটি কনের অনন্য আবেগ, রীতিনীতি ও ঐতিহ্যকে সম্মান জানাতে এই ক্যাম্পেইনটি বিশেষভাবে পরিচিত। এবারের ১৫তম সংস্করণে আলিয়া ভাট, কারিনা কাপুর খান, এনটিআর, কার্তি এবং অনিল কাপুর-সহ ১০ জন জনপ্রিয় তারকা এবং ২২ জন বিয়ের কনে অংশগ্রহণ করেছেন। মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের চেয়ারম্যান, মিঃ এম. পি. আহমেদ, এই মাইলফলক সম্পর্কে বলেন, “এই ১৫তম সংস্করণটি ঐতিহ্যকে সম্মান জানানোর পাশাপাশি কনেদের নিজস্ব অভিব্যক্তিকে তুলে ধরে। আমরা স্বচ্ছতা ও গুণমানের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ।”

এই কালেকশন ভারতের প্রতিটি অঞ্চলের বৈবাহিক ঐতিহ্যের প্রতি শ্রদ্ধা জানায়, যার মধ্যে রয়েছে রাজস্থানের পোলকি, তামিলনাড়ুর টেম্পল আর্ট, কেরালার কাসাভু দ্বারা অনুপ্রাণিত গয়না এবং বাংলার সূক্ষ্ম মোটিফ। মালবারের এই বিশেষ ব্রাইডাল রেঞ্জের মধ্যে থাকছে ‘ডিভাইন কালেকশন’ এবং ‘প্রেশিয়া কালেকশন’। এবার তারা সংস্কৃতি-নির্দিষ্ট এবং আধুনিক ডিজাইনের এক অভূতপূর্ব সমন্বয়ের নতুন নতুন গয়না নিয়ে এসেছে। দেশের যেকোনও প্রান্তের কনে এখন তাদের পছন্দ অনুযায়ী যেকোনও আঞ্চলিক শৈলীর গয়না বেছে নিতে পারবেন।

এই বিশেষ মুহূর্তগুলো ফুটে উঠেছে পরিচালক অভিষেক বর্মণ এবং সুরকার শুভজিৎ মুখার্জির তৈরি একটি ব্র্যান্ড ফিল্মে। ফিল্মটি এই লিংকে https://www.youtube.com/watch?v=CvW1EkLfGH4 পাওয়া যাবে। মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডস দেশের এক নম্বর ব্রাইডাল গন্তব্য হিসেবে কনেদের তাদের ঐতিহ্য ও পরিচয়ের সঙ্গে মিলিয়ে নির্দিষ্ট গয়না খুঁজে নেওয়ার আহ্বান জানায়।