নেসলে ইন্ডিয়ার বোর্ড ২৫-২৬ অর্থ বছরের দ্বিতীয় ত্রৈমাসিকের ফলাফল ঘোষণা করেছে। তারা জানিয়েছে এবছর ভলিউম-ভিত্তিক প্রসারের হাত ধরে সামগ্রিক বিক্রি বেড়েছে ১০.৯%। ডমেস্টিক বিক্রি রেকর্ড করা হয়েছে ₹৫,৪১১ কোটি টাকা। চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর মণীশ তিওয়ারি নিশ্চিত করেছেন যে চারটি প্রোডাক্ট গ্রুপের মধ্যে তিনটি শক্তিশালী দুই-অঙ্কের প্রবৃদ্ধি অর্জন করেছে।
কোম্পানির চালিকাশক্তি হল গ্রামাঞ্চলে ডেলিভারি বাড়ানো। এবছর বাজারে অনেক বেশি অংশীদারিত্ব অর্জন করেছে নেসলে কিটক্যাট, কফি বিভাগে শীর্ষস্থান বজায় রেখেছে নেসক্যাফে, এবং দুই-অঙ্কের ভলিউম প্রবৃদ্ধি দেখেছে ম্যাগি নুডুলস। কোম্পানি সম্প্রতি জিএসটি (GST) হার কমিয়েছে। গ্রাহকদের কাছ থেকে ইতিবাচক সাড়া মিলছে। গুজরাটের সানন্দ কারখানায় একটি নতুন ম্যাগি উৎপাদন লাইন সহ উৎপাদন ক্ষমতাতে বিনিয়োগ করা হয়েছে। দ্রুত পরিবর্তনশীল বাজারে কোম্পানিটি ‘দ্রুত, মনোযোগী, ও ফ্লেক্সিবল’ থাকতে উচ্চ-মানের পণ্য সরবরাহের কৌশলকে অগ্রাধিকার দিচ্ছে।
