জনসন অ্যান্ড জনসন ভিশনের অ্যাকুভিউ®(ACUVUE®)এর অংশীদার রণবীর সিং

জনসন অ্যান্ড জনসন ভিশন*, চোখের স্বাস্থ্যের বিশ্বের শীর্ষস্থানীয় সংস্থা এবং জনসন অ্যান্ড জনসন মেডটেক**-এর অংশ হিসেবে জানিয়েছে যে, তারা সুপারস্টার রণবীর সিং-এর সাথে হাত মিলিয়েছে তরুণ ও যুব প্রজন্মকে কন্টাক্ট লেন্স ব্যবহার করার জন্য উৎসাহিত করতে। এই ক্যাম্পেইনটির উদ্দেশ্য হল চোখের স্বাস্থ্যের জন্য সচেতনতা গড়ে তোলা এবং কন্টাক্ট লেন্স ব্যাবহারকারীদের লক্ষ্যে অ্যাকুভিউ® -এর মিশনকে ছড়িয়ে দেওয়া।

অ্যাকুভিউ® গ্রাহকদের চাহিদা বোঝার মধ্যদিয়ে এবং কন্টাক্ট লেন্সের ব্যবহার সম্পর্কে ভীতিগুলি দূর করার মাধ্যমে ভারতে চোখের স্বাস্থ্যকে ভালো রাখতে বিশেষ ভূমিকা পালন করেছে। ব্র্যান্ডটি গ্রাহকদের মধ্যে সচেতনতা  বৃদ্ধি এবং বিশেষজ্ঞদের দ্বারা নিয়মিত চক্ষু পরীক্ষা করানোর ওপর জোর দিয়েছে। এই ক্যাম্পেইনের লক্ষ্য হল গ্রাহকদের চক্ষুরোগ বিশেষজ্ঞের পরামর্শ নিতে উৎসাহিত করা এবং চোখের স্বাস্থ্য সম্পর্কে সচেতনতা ছড়িয়ে দেওয়া।  

এই ক্যাম্পেইনের বিষয় সম্পর্কে সুপারস্টার রণবীর সিং জানিয়েছেন, “আমি তরুণ গ্রাহকদের প্রথম কন্টাক্ট লেন্স ফিটিং অভিজ্ঞতার জন্য চক্ষু বিশেষজ্ঞের কাছে গিয়ে এই যাত্রায় আমার সাথে যোগদান দেওয়ার জন্য অপেক্ষা করছি।”