সত্ত্ব সুকুন লাইফকেয়ার লিমিটেড, একটি বিশিষ্ট অ্যারোমা এবং হোম ডেকোর পণ্য প্রস্তুতকারক, ইতিমধ্যেই শেষ হওয়া চতুর্থ প্রান্তিক এবং বারো মাসের আর্থিক ফলাফল প্রকাশ করেছে। ২০২৫ সালের তৃতীয় প্রান্তিকে কোম্পানির নিট মুনাফা ৭৪.৫% বেড়ে ₹৮৪.২২ লক্ষ টাকায় দাঁড়িয়েছে, যা আগের বছরের একই সময়ে ৪৮.১৯ লক্ষ টাকা ছিল এবং একই সময়ে এর পরিচালনা থেকে আয় ৬% পর্যন্ত বেড়ে ₹১০৫.১৬ লক্ষ টাকায় পৌঁছেছে। ২০২৫ – এর ৩১শে মার্চ, শেষ হওয়া ১২ মাসে কোম্পানির নিট মুনাফা ১০৮.৯% বেড়ে ₹২৪৮.৯৪ লক্ষে দাঁড়িয়েছে, যা গত বছরের ছিল ₹১১৯.০৪ লক্ষ এবং এর পরিচালনা থেকে আয় ৪৮.১% পর্যন্ত বেড়ে ₹৫২৬.৩০ লক্ষে হয়েছে।
সত্ত্ব সুকুন লাইফকেয়ার লিমিটেডের এমআইটি ম্যানেজিং ডিরেক্টর তরুণকুমার ব্রহ্মভট্ট বলেছেন, “সত্ত্ব সুকুনের সাফল্যের পেছনে আমাদের উদ্ভাবনী পণ্য উন্নয়ন, উৎপাদন বিনিয়োগ এবং আমাদের গ্রাহকদের আমাদের প্রতি আস্থার দ্বারা পরিচালিত, যা আমাদের প্রবৃদ্ধির যাত্রাকে আরও মজবুত করেছে।” অন্যদিকে, কোম্পানির রাইটস ইস্যুটি আগামী ২৮ মে খোলা হবে এবং ৬ জুন বাজার ত্যাগ হওয়ার পরে ১১ জুনে এটি বন্ধ হবে। সম্পূর্ণরূপে সাবস্ক্রাইব করা হলে, কোম্পানির বকেয়া শেয়ার ৬৭.২ কোটি পর্যন্ত বৃদ্ধি পাবে, যা ভবিষ্যতের বৃদ্ধি এবং কৌশলগত বিনিয়োগের জন্য এর মূলধন ভিত্তিকে আরও জোরদার করবে।
গত কয়েক প্রান্তিক থেকেই সত্ত্বা সুকুনের আর্থিক পারফরম্যান্স তার কৌশলগত ধারণা, পরিচালনাগত শ্রেষ্ঠত্ব এবং শক্তিশালী বাজার অবস্থানের প্রতিফলন ঘটাচ্ছে। কোম্পানিটি স্থিতিশীল রাজস্বের বৃদ্ধি, লাভজনকতা এবং প্রিমিয়াম অ্যারোমা ও হোম ডেকোর পণ্যের চাহিদা বৃদ্ধির অভিজ্ঞতা অর্জন করেছে, যা প্রিমিয়াম মান বজায় রেখে কার্যক্রমের ক্ষমতাকে বাড়িয়ে তুলেছে।