ভারতের সমৃদ্ধি পরিকল্পনাকে এগিয়ে নিয়ে যেতে স্কোডা অটোর পদক্ষেপ

এই বছরটি স্কোডা অটোর জন্য একটি গুরুত্বপূর্ণ সময়, কারণ তারা তাদের ১৩০ তম বছরের সমৃদ্ধ ইতিহাসের সাথে ভারতে তাদের ২৫তম বছর উদযাপন করছে। গ্রাহকদের আরও কাছাকাছি পৌঁছানোর জন্য স্কোডা অটো ইন্ডিয়া ভারতীয় বাজারকে গতিশীল করে তুলতে বেশ কয়েকটি মূল ব্র্যান্ড, পণ্য, নেটওয়ার্ক এবং গ্রাহক-কেন্দ্রিক উদ্যোগের দিকে নজর দিচ্ছে। স্কোডা অটো ইন্ডিয়া, তাদের পণ্যের সম্প্রসারণ কৌশলকে আরও শক্তিশালী করে তুলেছে। কোম্পানি SUV-র বিস্তৃত রেঞ্জ এনে “সবার জন্য SUV” নীতি গ্রহণ করেছে এবং তাদের সেডান ঐতিহ্যকে নতুনভাবে গড়ে তুলতে কাজ করছে। কুশাক, কোডিয়াক, স্লাভিয়া এবং একটি ‘গ্লোবাল আইকন’-এর মাধ্যমে তারা সেডান সেগমেন্টে নিজেদের অবস্থানকে মজবুত করবে বলে জানা গেছে।

অনুষ্ঠানে বক্তব্য দিয়ে স্কোডা অটো ইন্ডিয়ার ব্র্যান্ড ডিরেক্টর আশীষ গুপ্ত বলেন, “২০২৫ এমন এক বছর হতে চলেছে, যেখানে আমাদের সমস্ত ব্যবসায়িক ক্ষেত্র গতিশীলতা বজায় রেখে স্কোডা ব্র্যান্ডকে উল্লেখযোগ্যভাবে শক্তিশালী করবে এবং ভারতে তাদের অগ্রগতি নিশ্চিত করবে।” বর্তমানে, স্কোডা টিয়ার II ও টিয়ার III শহরগুলিতে তাদের উপস্থিতি বাড়িয়ে এই বছরের মধ্যে ৩৫০টি গ্রাহক টাচপয়েন্ট স্থাপন করার জন্য তৎপরতার সাথে কাজ করছে। ইতিমধ্যেই তারা ২০২১ সালের ১২০টি টাচপয়েন্ট থেকে বৃদ্ধি পেয়ে ২৯০-এরও বেশি টাচপয়েন্ট গড়ে তুলেছে।

কোম্পানি নতুন ব্যবসার সুযোগ যেমন সার্টিফাইড প্রি-ওনড গাড়ি বিক্রির দিকে এগোচ্ছে, যা তাদের সম্প্রসারণে ব্যাপকভাবে সাহায্য করবে। একই সঙ্গে, গ্রাহক সন্তুষ্টি ও আস্থা বাড়ানোর লক্ষ্যে স্কোডা সুপারকেয়ার এখন প্রতিটি গাড়ির স্ট্যান্ডার্ড অংশ, যেখানে গ্রাহকরা দ্বিতীয় বছর বা ৩০,০০০ কিমি পর রুটিন সার্ভিসের খরচ পরিশোধ করতে পারবেন।