স্বাধীনতা দিবসে অডিও প্রচারণায় টাটা সল্ট

এই ৭৯তম স্বাধীনতা দিবসকে আরও স্মরণীয় করে তুলতে ভারতের এক নম্বর আয়োডিনযুক্ত লবণ ব্র্যান্ড, টাটা সল্ট, ভারতীয়দের হৃদয় স্পর্শ করার জন্য নতুন প্রচারণা ‘নমক হো টাটা কা… টাটা নমক’ সম্প্রসারণ করছে। এর মাধ্যমে মানসিক বিকাশে আয়োডিনের ভূমিকার বিষয়ে তারা তাদের প্রতিশ্রুতিকে আরও এগিয়ে নিয়ে গেছে।  ডিজিটাল এবং টেলিভিশনে উপস্থিতির সাথে, তারা এখন ভারতের গ্রাম ও আধা-শহুরে অঞ্চলের পরিবহনকে কাজে লাগিয়ে তাদের এই জিঙ্গেলটি বিভিন্ন শহরের বাস স্ট্যান্ড থেকে শুরু করে ভ্যান, রেলস্টেশন সব জায়গাগুলিতেই বাজাচ্ছে। যাতে, নিত্য যাত্রীদের কাছে পৌঁছানো যায়।

এমনকি, বিহারের ২৮টি শহরে প্রচারণার জন্য আয়োডিন এক্সপ্রেস নামে একটি ভ্যান অ্যাক্টিভেশন চালু করেছে। এই উদ্যোগের মাধ্যমে আয়োডিনের উপকারিতা সম্পর্কে সচেতনতা বাড়াতে টাটা সল্ট পর্দা থেকে রাস্তায় ভ্রমণকারী শব্দ এবং গুরুত্বপূর্ণ বার্তার মাধ্যমে সকলের সাথে স্থায়ী সংযোগ তৈরি করে চলেছে।

পাশাপাশি, কোম্পানি তাদের আইকনিক সোনিক পরিচয়কে সকলের কাছে ছরিয়ে দিতে, মোট চারটি চলচ্চিত্রের প্রকাশ করেছে, যা সাংস্কৃতিক পরিচিতি এবং জাতীয় উদ্দেশ্যের উপর ভিত্তি করে আয়োডিন গুরুত্বকে তুলে ধরেছে। কারণ, এটি শিশুদের জ্ঞানীয় বিকাশে অত্যন্ত জরুরি। এর লক্ষ্য হল একটি শক্তিশালী ভবিষ্যতের জন্য প্রতিদিনের রান্নায় প্রধান খাবারগুলিতে এটি পুনঃস্থাপন করা।