টাটা সল্টের আইকনিক জিঙ্গল ফিরে এলো নতুন ক্যাম্পেনে

টাটা সল্ট তাদের প্রিয় ‘নমক হো টাটা কা… টাটা নমক’ ক্যাম্পেনের একটি নতুন সংস্করণ চালু করেছে, যা গত বছরের গ্রাহক সাফল্যের উপর ভিত্তি করে তৈরি। নতুন সংস্করণে আটটি হৃদয়গ্রাহী চলচ্চিত্র রয়েছে, যা শিশুদের মানসিক উন্নয়নে আয়োডিনের গুরুত্ব তুলে ধরছে এবং টাটা লবণের “দেশের নমক” হিসেবে অবস্থানকে পুনর্ব্যক্ত করছে।

ওগিলভি দ্বারা পরিকল্পিত ক্যাম্পেনটি বিভিন্ন ভারতীয় পরিবারের দৈনন্দিন মুহূর্তগুলো ধরে নিয়ে পুরনো স্মৃতির সঙ্গে শিক্ষামূলক বিষয়বস্তু মিশ্রিত করেছে। মূল দৃশ্যগুলোর মধ্যে রয়েছে একজন শিক্ষক শ্রেণীকক্ষে জিঙ্গলটি ব্যবহার করছেন এবং রান্নাকে কেন্দ্র করে পারিবারিক সংযোগ ঘটছে।

টাটা কনজিউমার প্রোডাক্টস লিমিটেড (প্যাকেজড ফুডস)-এর প্রেসিডেন্ট দীপিকা ভান জানান, এই ক্যাম্পেনের লক্ষ্য গ্রাহকদের সঙ্গে সম্পর্ক গভীর করা এবং পরিবারগুলির কাছে গুণগত মান প্রদর্শন করে আস্থাভাজন হওয়া। ওগিলভির চিফ ক্রিয়েটিভ অফিসার অনুরাগ অগ্নিহোত্রী উল্লেখ করেছেন যে তারা ৮০-র দশকেরএকটি আইকনিক জিঙ্গলকে সঙ্গী করে আয়োডিনের উপকারিতা প্রচার করার সৃজনশীল পন্থা গ্রহণ করেছেন। প্রথম পর্যায়ে চারটি চলচ্চিত্র রয়েছে, যা আইপিএল-এর সঙ্গে সময় মিলিয়ে চালু করা হয়েছে, লক্ষ লক্ষ মানুষের মধ্যে প্রভাব ফেলার জন্য।