অতুলনীয় পরীক্ষা প্রদর্শন করে এক চূড়ান্ত পরীক্ষায় অংশ নিচ্ছে ক্যামিলিয়ান্ট

২০১৪ সালে প্রতিষ্ঠার পর থেকে ক্যামিলিয়ান্ট ব্র্যান্ডটি তার সাহসী, টেকসই এবং স্টাইলিশ লাগেজের মাধ্যমে ভ্রমণ ব্যাগে বিপ্লব এনেছে। এটি শক্তির সাথে প্রাণবন্ত নান্দনিকতার মিশ্রণ ঘটায়, যা এটিকে আধুনিক ভ্রমণকারীদের জন্য নিখুঁত পছন্দ করে তুলেছে যারা স্টাইলের সাথে আপস না করে নির্ভরযোগ্যতা খুঁজছেন। ক্যামিলিয়ান্ট লাগেজ যেকোনো ভ্রমণের জন্যই একটি আদর্শ বিকল্প। বলিউডের টাইগার শ্রফ এবং নিকিতা দত্তকে নিয়ে অ্যাকশন-প্যাকড সিক্যুয়েল নিয়ে ফিরে আসছে ক্যামিলিয়ান্ট, যেখানে ভারতীয় সময়ের সিনেমাগুলিকে কমেডি এবং নাটকীয় মোড় দিয়ে নকল করা হয়েছে। এই সিক্যুয়েলে ক্যামিলিয়ান্টের দৃঢ়তা পরীক্ষা করা হয়েছে এবং আইকনিক যুদ্ধের দৃশ্যগুলিতে কমেডির একটি উপাদান প্রচার করা হয়েছে।

তাদের লাগেজের নতুন বিজ্ঞাপনটি, একটি বিশাল যুদ্ধক্ষেত্রে তৈরী করা হয়েছে, হাস্যকরভাবে এর দৃঢ়তা এবং স্থায়িত্ব প্রদর্শন করে, প্রমাণ করে যে এটি চরম পরিস্থিতি সহ্য করতে পারে, এমনকি একটি পূর্ণাঙ্গ যুদ্ধও। ক্যাম্পেইন সম্পর্কে, স্যামসোনাইট সাউথ এশিয়ার এক্সিকিউটিভ ডিরেক্টর – মার্কেটিং, অনুশ্রী টাইনাওয়ালা বলেন, “ক্যামিলিয়ান্ট, একটি ব্র্যান্ড যা স্থিতিস্থাপকতা এবং শক্তির প্রতীক, টিভিসিগুলিতে মহাকাব্যিক বলিউড-ধাঁচের দৃশ্যের মাধ্যমে তার ক্ষমতা প্রদর্শন করছে। এই ফিল্মি পদ্ধতির লক্ষ্য হল একটি বিনোদনমূলক এবং স্মরণীয় প্রচারণা তৈরি করা, যেখানে ক্যামিলিয়ান্টের সবচেয়ে কঠিন পরিস্থিতিও সহ্য করার ক্ষমতা প্রদর্শন করবে, যেমন আধুনিক ভ্রমণকারীদের যে কোনও কিছু পরিচালনা করতে পারে এমন লাগেজের প্রয়োজন হয়।”

ক্যামিলিয়ান্ট তার ভ্রমণ সরঞ্জাম প্রচারণা ডিজিটাল জগতেও সম্প্রসারিত করছে, যেখানে প্রভাবশালী এবং কন্টেন্ট নির্মাতাদের বিভিন্ন মজাদার এবং অদ্ভুত কন্টেন্ট থাকবে। এই প্রচারণায় আইকনিক টিভি ব্যক্তিত্ব এবং ডিজিটাল তারকারা উপস্থিত থাকবেন, যা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে কথোপকথন এবং হাসির ঝড় নিয়ে আসবে। ক্যামিলিয়ান্টের অদম্য দৃঢ়তা অপ্রত্যাশিতভাবে তুলে ধরা হবে, টেলিভিশন, ডিজিটাল প্ল্যাটফর্ম, বহিরঙ্গন মিডিয়া এবং সামাজিক চ্যানেলের মাধ্যমে ভারত জুড়ে ভ্রমণপ্রেমীদের কাছে পৌঁছাবে।