ভারতের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর ভি, মাত্র ছয় মাসে ১০০,০০০ নতুন টাওয়ার সংযুক্ত করার বিষয়ে একটি নতুন প্রচারাভিযান চালু করেছে। এই মাইলস্টোনটি ভি’র নেটওয়ার্ক পরিকাঠামো উন্নত করার প্রতিশ্রুতির প্রতিফলন। ভি’রএই প্রচারাভিযানে ‘নেটিজ’ নামে অ্যানিমেটেড চরিত্রগুলির সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে, যা মোবাইল টাওয়ার থেকে অনুপ্রাণিত, এবং একটি গতিশীল ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করছে। চলতি আইপিএল-এর উন্মাদনার সঙ্গে এটি সঙ্গতিপূর্ণ এবং ভি’র নেটওয়ার্কের শক্তি ও গতিশীলতা প্রদর্শন করছে।
ভি মুম্বাই, চণ্ডীগড় ও পাটনায় ৫জি পরিষেবা চালু করেছে, এবং দিল্লি ও বেঙ্গালুরুতে চালু করার পরিকল্পনা করছে। এই সম্প্রসারণে বিভিন্ন স্পেকট্রাম ব্যান্ডে উন্নতির বিষয় অন্তর্ভুক্ত রয়েছে, যা ১.০৭ বিলিয়ন গ্রাহকের জন্য ৪জি কভারেজ উন্নত করে তুলছে।
ভি’র সিএমও অবনীশ খোসলা এই সম্প্রসারণের কৌশলগত দিকটি তুলে ধরেছেন, যা হাই-ট্রাফিক এলাকায় উন্নত সংযোগের উপর কেন্দ্রীভূত। এই প্রচারাভিযানটি ওগিলভি ইন্ডিয়া দ্বারা তৈরি করা হয়েছে এবং ১৭ মে থেকে বিভিন্ন প্ল্যাটফর্মে প্রচারিত হবে।