ভারতের শীর্ষ শেভিং ক্রিম ব্র্যান্ড ভি-জন, রণবীর কাপুরকে নিয়ে তাদের একটি নতুন সমন্বিত প্রচারণা চালু করেছে, যার মূল বার্তা হল “ফটোকপি নেহি, অরিজিনাল দেখো”। এই শক্তিশালী ধারণার উপর ভিত্তি করে প্রচারণাটি গ্রুমিং সম্পর্কে নতুন দৃষ্টিভঙ্গি প্রদান করেছে, যার অর্থ হল অনুকরণ নয়, বরং সত্যতার সাথে নিজের ব্যক্তিত্বকে তুলে ধরা। পাশাপাশি, প্রচারণাটি ব্র্যান্ডের “গ্রুমিং ইন্ডিয়া” এর ছয় দশকের ঐতিহ্য বজায় রেখেপরবর্তী প্রজন্মের জন্য প্রাসঙ্গিক থাকার লক্ষ্যকে প্রতিফলিত করে।
ভারতীয় পরিবারগুলিতে একটি বিশ্বস্ত ব্র্যান্ড, ভি-জন, যা আত্মবিশ্বাসী ভারতীয় পুরুষদের আকাঙ্ক্ষার ওপর ভিত্তি করে, অন্যদের অনুকরণ করার পরিবর্তে তাদের নিজেদের চেহারা এবং অনুভূতির মাধ্যমে তাদের আসল সত্যতাকে প্রকাশ করতে চায়। প্রচারণা সম্পর্কে বলতে গিয়ে, মেগাস্টার রণবীর কাপুর বলেন, “বর্তমান প্রজন্ম নিজেকে অন্যকারোর ফটোকপি হিসেবে না রেখে নিজেকে আলাদাভাবে তুলে ধরতে চায়। তাই, ভি-জনও তরুণ প্রজন্মকে নিজেদের পরিচয়কে তুলে ধরার সুযোগ করে দিয়েছে, এটি আসলেই একটি শক্তিশালী ধারণা, যা আমার সত্যিই ভালো লেগেছে।”
হাভাস ক্রিয়েটিভ ইন্ডিয়া এবং ডেন্টসু মিডিয়ার সহযোগিতায় পরিচালিত ভি-জন ক্যাম্পেইনটি বিভিন্ন মিডিয়া প্ল্যাটফর্মে ব্র্যান্ডের মূল প্রস্তাবনাকে প্রচার করবে। বার্তাটি কেবল একটি শেভিং ব্র্যান্ড হিসেবে নয় বরং একটি আত্মবিশ্বাসী হিসেবে তুলে ধরে, পুরুষদের তাদের আসল পরিচয় প্রকাশ করতে উৎসাহিত করে।
https://youtu.be/ntJprDobQaE
