গ্রাহক সেবা এবং অভিজ্ঞতার ক্ষেত্রে একটি নতুন মান স্থাপন করে, শীর্ষস্থানীয় বিশ্বব্যাপী প্রযুক্তি সংস্থা শাওমি আজ ভারতের গুরুত্বপূর্ণ শহরগুলিতে দশটি প্রিমিয়াম পরিষেবা কেন্দ্র উদ্বোধন করার ঘোষণা দিয়েছে। একটি নিমজ্জিত মালিকানা যাত্রা এবং উন্নত পরিষেবার মান সহ এই কেন্দ্রগুলি বেঙ্গালুরু, হায়দ্রাবাদ এবং কোচিতে আজ থেকে চালু হবে, যা শাওমির গ্রাহক প্রথম দর্শনের প্রমাণ। শাওমি আগামী সপ্তাহগুলিতে চেন্নাই, কলকাতা, দিল্লি, জয়পুর, মুম্বাই, পুনে এবং আহমেদাবাদে পরিষেবা কেন্দ্রগুলিও উন্মোচন করবে যাতে দেশ জুড়ে আরও মজবুত উপস্থিতি প্রস্তুত করা যায়। এই মাইলফলক ভারতের প্রতি শাওমির দীর্ঘমেয়াদী প্রতিশুতিকে প্রকাশ করেছে, কারণ কোম্পানিটি দেশের প্রতিটি পিন কোড কভার করে তার বিশাল নেটওয়ার্কে জাতীয়ভাবে ১০০টি প্রিমিয়াম সার্ভিস কেন্দ্রে যুক্ত করতে চায়। গ্রাহক সেবা এবং অভিজ্ঞতার ক্ষেত্রে একটি নতুন মান স্থাপন করে, শীর্ষস্থানীয় বিশ্বব্যাপী প্রযুক্তি সংস্থা শাওমি আজ ভারতের গুরুত্বপূর্ণ শহরগুলিতে দশটি প্রিমিয়াম পরিষেবা কেন্দ্র উদ্বোধন করার ঘোষণা দিয়েছে। একটি নিমজ্জিত মালিকানা যাত্রা এবং উন্নত পরিষেবার মান সহ এই কেন্দ্রগুলি বেঙ্গালুরু, হায়দ্রাবাদ এবং কোচিতে আজ থেকে চালু হবে, যা শাওমির গ্রাহক প্রথম দর্শনের প্রমাণ। শাওমি আগামী সপ্তাহগুলিতে চেন্নাই, কলকাতা, দিল্লি, জয়পুর, মুম্বাই, পুনে এবং আহমেদাবাদে পরিষেবা কেন্দ্রগুলিও উন্মোচন করবে যাতে দেশ জুড়ে আরও মজবুত উপস্থিতি প্রস্তুত করা যায়। এই মাইলফলক ভারতের প্রতি শাওমির দীর্ঘমেয়াদী প্রতিশুতিকে প্রকাশ করেছে, কারণ কোম্পানিটি দেশের প্রতিটি পিন কোড কভার করে তার বিশাল নেটওয়ার্কে জাতীয়ভাবে ১০০টি প্রিমিয়াম সার্ভিস কেন্দ্রে যুক্ত করতে চায়।
শাওমি ইন্ডিয়ার চিফ অপারেটিং অফিসার মিঃ সুধীন মাথুর বলেন,”শাওমি-তে আমরা সবসময়ই কেবল পণ্য তৈরি করার প্রতি নজর দিই না, বরং আমরা আমাদের উপর বিশ্বাস রাখা মানুষদের সাথে স্থায়ী সম্পর্ক গড়ে তোলার দিকেও মনোযোগ দিই। সেই সম্পর্ককে আরও শক্তিশালী করার এবং ভারতে গ্রাহক পরিষেবার মান উন্নত করার জন্য একটি সুপরিকল্পিত পদক্ষেপ হল এই প্রিমিয়াম পরিষেবা কেন্দ্রগুলি চালু করা। এটি আমাদের দৈনন্দিন জীবনের অংশ হওয়ার সাথে সাথে আমরা যাদের সেবা করি তাদের জন্য শোনার, শেখার এবং উদ্ভাবন চালিয়ে যাওয়ার দীর্ঘমেয়াদী প্রতিশ্রুতি প্রদর্শন করে।” মালিকানা যাত্রার প্রতিটি স্পর্শবিন্দুকে পুনরায় কল্পনা করে, নতুন প্রিমিয়াম সার্ভিস সেন্টারগুলি ঐতিহ্যবাহী বিক্রয়োত্তর সেবার বাইরে গিয়ে ব্যবহারকারীদের তাদের সমস্ত কাজের কেন্দ্রবিন্দুতে রাখার জন্য শাওমির প্রতিশ্রুতির প্রতিনিধিত্ব করে। দ্রুত, আরও সুনির্দিষ্ট পরিষেবার সাথে স্বাগতপূর্ণ এবং আকর্ষণীয় পরিবেশের সমন্বয়ে গ্রাহকরা একটি উন্নত অভিজ্ঞতা আশা করতে পারেন। অত্যাধুনিক ডায়াগনস্টিক সরঞ্জাম, কঠোর গুণমান নিশ্চিতকরণ পদ্ধতি এবং পর্যাপ্ত পরিমাণে খুচরা যন্ত্রাংশ সরবরাহের মাধ্যমে, কেন্দ্রগুলি এখন ২৪ ঘন্টারও কম সময়ে ৯৫% মেরামত করতে পারে, যা আগের ৮৯% নির্ভুলতার হারের চেয়েও উন্নত। যদিও শাওমি পরিষেবার গতির দিক থেকে সেরা ব্র্যান্ডগুলির মধ্যে একটি, সাম্প্রতিক কাউন্টারপয়েন্ট রিসার্চ সার্ভে অনুসারে, ৫২% গ্রাহক সমস্যা চার ঘন্টা বা তার কম সময়ে সমাধান করা হয়। তবে, দুই ঘন্টারও বেশি সময় ধরে মেরামত করলেও স্ট্যান্ডবাই স্মার্টফোনগুলিতে অ্যাক্সেস প্রদানের মাধ্যমে অবিচ্ছিন্ন সংযোগ নিশ্চিত করা হবে। লিঙ্গ বৈচিত্র্যকে সমর্থন করার পাশাপাশি, কেন্দ্রগুলি নারীদের ক্ষমতায়নের মাধ্যমে অন্তর্ভুক্তিমূলক প্রবৃদ্ধিকে উৎসাহিত করে, যা অন্তর্ভুক্তি এবং সমসাময়িক কর্মক্ষেত্রের অনুশীলনের প্রতি শাওমি-এর নিবেদনের সাথে সামঞ্জস্যপূর্ণ। প্রতিটি কেন্দ্রে কর্মরত সার্টিফাইড, অভিজ্ঞ প্রকৌশলীরা সর্বশেষ শাওমি প্রযুক্তি সম্পর্কে শিক্ষিত এবং চলমান দক্ষতা বৃদ্ধির প্রশিক্ষণ গ্রহণ করেন। হিন্দি, ইংরেজি এবং স্থানীয় ভাষায় সাবলীল, প্রতিশ্রুতিবদ্ধ সিআরএমগুলি মিথস্ক্রিয়াকে আরও অর্থবহ এবং সহজলভ্য করার জন্য ব্যক্তিগতকৃত সহায়তা প্রদান করে।
