উপপ্রধানের বাড়িতে দুষ্কৃতী হামলা, চাঞ্চল্য

1 min read

প্রতিবেশী গৃহবধূর ধর্ষণের ঘটনার প্রতিবাদ করায় উপপ্রধানের বাড়িতে চড়াও হল দুষ্কৃতীরা। অভিযোগ দুষ্কৃতীরা ওই উপপ্রধানের বাড়িতে হামলা চালায়।এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ইংরেজবাজার থানার কাজিগ্রাম এলাকার নৌদা গ্রামে। ঘটনায় লিখিত অভিযোগ দায়ের ইংরেজবাজার থানায়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত্রে নওদা বাজার এলাকায়। পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ ।  

উল্লেখ্য,  কয়েকদিন আগে ওই এলাকায় এক গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগ ওঠে প্রতিবেশী এক ব্যক্তির বিরুদ্ধে। এই ঘটনার প্রতিবাদ করেছিলেন তৃনমূল পরিচালিত কাজিগ্রাম গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান মন্টু ইসলাম এবং গ্রামবাসীরা। 

উপপ্রধান মন্টু ইসলামের অভিযোগ, এই ঘটনার প্রতিবাদ করায় তার বাড়িতে এই অ্যাসিড হামলার ঘটনা ঘটিয়েছে দুস্কৃতিরা। এই ঘটনায় কামাল মহলদার এবং গৌড় মলদারের নামে ইংরেজবাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সোমবার রাতে ওই দুই যুবক তাদের বাড়ির জানালা ভেঙে ভেতরে প্রবেশ করার চেষ্টা করে। কিন্তু ভেতরে ঢুকতে না পারায় জানলার বাইরে থেকেই অ্যাসিড ছুঁড়ে তার ছেলেকে মারার চেষ্ট করে বলে অভিযোগ। 

এদিকে এই অ্যাসিড হামলার ঘটনায় তার ছেলে মিজান ইসলাম আহত হয়েছেন। তার প্রাথমিক চিকিৎসা করানো হয়েছে মালদা মেডিকেল কলেজে। এদিকে রাতেই লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ইংরেজবাজার থানার পুলিশ। পুলিশ পুরো ঘটনার তদন্ত শুরু করেছে।

You May Also Like