মামলা থেকে মুক্ত হলেন যুবরাজ…

1 min read

নিজস্ব সংবাদদাতা: ক্রিকেটার যুবরাজ সিং অবশেষে মুক্ত। গার্হস্থ্য হিংসার মামলায় অবশেষে স্ৱস্তিতে বিগ বস ১০-এর প্রতিযোগী। আকাঙ্খা শর্মার স্বামী জোরাভর সিং, শাশুড়ি শবনম সিং এবং দেওর যুবরাজ সিং-এর বিরুদ্ধে তাঁর উপরে মানসিক ও অর্থনৈতিক অত্যাচার করার অভিযোগ দায়ের করেছিলেন। শেষ পর্যন্ত এই অভিযোগ প্রত্যাহার করে নিয়েছেন আকাঙ্খা। সেইসঙ্গে সিং পরিবারের কাছে দুঃখপ্রকাশ করেছেন তিনি।

দীর্ঘ ৪ বছরের আইনি লড়াইয়ের পরে সম্প্রতি জোরাভর সিং এবং আকাঙ্খার বিবাহ বিচ্ছেদ মামলায় ইতি পড়েছে। দু’জনের বিবাহ বিচ্ছেদে সম্মতি দিয়েছে আদালত। এর পরই যুবরাজ ও তাঁর পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার মামলা তুলে নিয়েছেন আকাঙ্খা। এক বিবৃতিতে তিনি বলেছেন, ‘আমার বিবাহ সংক্রান্ত মামলার নিষ্পত্তি হয়েছে। আমার আনা অভিযোগে জোরাভর সিং এবং যুবরাজ সিংকে যদি কোনও ভাবে কষ্ট দিয়ে থাকি তবে আমি দুঃখিত।

অথচ এক সময় যুবরাজ সিংয়ের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ এনেছিলেন আকাঙ্খা। মা শবনম-এর সঙ্গে জোট বেঁধে তাঁর ওপর অত্যাচার চালিয়েছেন ক্রিকেটার যুবরাজ সিং। সে সময় আকাঙ্খার আইনজীবী স্বাতী সিং মালিক সংবাদমাধ্যমকে বলেছিলেন, ‘হ্যাঁ, যুবরাজ, জোরাভর ও তাঁদের মা শবনমের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ দায়ের করেছেন আকাঙ্খা

You May Also Like