গৃহস্থালির কাজে অংশীদারিত্বের গুরুত্বের ভূমিকা তুলে ধরেছেন অনিল এবং সোনম

1 min read

এরিয়েল ইন্ডিয়া গত নয় বছর ধরে পুরুষদেরকে গৃহস্থালির কাজগুলো সমানভাবে ভাগ করার আহ্বান জানিয়ে #ShareTheLoad প্রচারণার প্রচার করছে। ২০১৫ সাল থেকে, পুরুষদের মধ্যে ৭৯% শতাংশই বিশ্বাস করত যে গৃহস্থালির কাজগুলি কেবলমাত্র মহিলাদেরই তা বর্তমানে ২৫% শতাংশে দাঁড়িয়েছে। এরিয়েলের নতুন টিভিসিটি ‘HomeTeams #ShareTheLoad,’ পরিবারের কাজগুলিকে একে ওপরের সাথে মিলেমিশে সমান দায়িত্বের সাথে সম্পন্ন করার প্রতি ফোকাস করেছে।

প্রচারাভিযানটি আয়েশার গল্পের মাধ্যমে পুরুষদের কাছে একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন উত্থাপন করেছে, যিনি একজন পেশাদার হয়েও তার কর্মজীবন এবং বাড়ির দায়িত্বের ভারসাম্য বজায় রাখে। এই প্রচারাভিযান লঞ্চ ইভেন্টে বলিউডের আইকন অনিল কাপুর, সোনম কাপুর, পিএন্ডজি ইন্ডিয়ার চিফ মার্কেটিং অফিসার মুক্তা মহেশ্বরী এবং বিবিডিও ইন্ডিয়ার চেয়ারম্যান ও চিফ ক্রিয়েটিভ অফিসার জোসি পল উপস্থিত ছিলেন। প্যানেলিস্টরা অংশীদারিত্ব এবং সমান গৃহস্থালির কাজের গুরুত্ব নিয়ে আলোচনা করেছেন। সোনম কাপুরের স্বামী আনন্দ আহুজা, সোনম অনুষ্ঠানে উপস্থিত থাকার সময় সক্রিয়ভাবে পরিবারের সমস্ত দায়িত্ব পালন করে প্রকৃত অংশীদারিত্বের উদাহরণ দিয়েছেন।

পিএন্ডজি ইন্ডিয়ার চিফ মার্কেটিং অফিসার, মুক্তা মহেশ্বরী, মহিলাদের ক্ষমতায়ন এবং পরিবারের মধ্যে সমতার জন্য একটি ইকোসিস্টেম তৈরির লক্ষ্যে একটি প্রচারাভিযান শুরু করার ঘোষণা করেছেন৷ #ShareTheLoad নামক এই ক্যাম্পেইনটির লক্ষ্য একটি এমন পরিবার তৈরি করা যেখানে পুরুষ এবং মহিলা উভয়ই শারীরিক এবং মানসিক দায়িত্ব সমানভাবে ভাগ করে নিতে পারে।

You May Also Like