লোকাল শপস-এর সহায়তায় অ্যামাজনের ভূমিকা

1 min read

নববর্ষের সূচনা দেশের বিভিন্ন অঞ্চল জুড়ে পয়লা বৈশাখ, বৈশাখী, উগাদি, গুড়িপাড়ওয়া, বোহাগ বিহু এবং মহাবিশুভা, সংক্রান্তির মতো উত্সবগুলি সাথে পালিত হয়। উত্সবগুলি যতই এগিয়ে আসছে, স্থানীয় বিক্রেতারা উত্সব প্রোডাক্টের সাথে গ্রাহকদের আনন্দ দেওয়ার জন্য প্রস্তুত হচ্ছে৷ গত বছর ৩০০ টিরও বেশি বিক্রেতার কাছ থেকে পূজার প্রয়োজনীয় জিনিসপত্র, মুদি এবং মিষ্টি, তাজা ফুল এবং আরও অনেক কিছুর অর্ডার পাওয়া গেছে। এই বছর প্রায় ৪৭০০+ বিক্রেতা ভারত জুড়ে ৬০ হাজার অনন্য উত্সবের প্রোডাক্ট অফার করছে।

পশ্চিমবঙ্গ এবং অন্যান্য শহরের গ্রাহকরা তাদের শেষ মুহূর্তের কেনাকাটা স্থানীয় স্টোর থেকে একই দিনের ডেলিভারির মাধ্যমে সম্পন্ন করতে পারেন যা পৌঁছে যাবে তাদের দোরগোড়ায়।অ্যামাজন ইন্ডিয়ার লোকাল শপস-এর হেড অভিষেক জৈন জানিয়েছেন, “আমরা দেশজুড়ে অ্যামাজন প্রোগ্রামে লোকাল ষ্টোরগুলির বিক্রি দেখে আনন্দিত। প্রায় দুই বছরে, প্রোগ্রামটি পশ্চিমবঙ্গ থেকে ১৫,০০০ টিরও বেশি স্থানীয় অফলাইন স্টোরে প্রবেশ করেছে। এই ব্যবসাগুলি Amazon.in-এ বিক্রেতা হিসাবে রেজিস্টার হয়েছে এবং অনলাইন মার্কেটপ্লেসে বিক্রি করে লাভবান হচ্ছে।

আমাদের লক্ষ্য হল আরও অফলাইন পাইকারি বিক্রেতাদের অনলাইনে নিয়ে আসা, তাদের ব্যবসাকে ত্বরান্বিত করা তাদের একটি বৃহত্তর গ্রাহক বেসে অ্যাক্সেস প্রদান করে এবং উন্নত ব্র্যান্ড তৈরি করার জন্য তাদের কর্মপ্রেরণা জোগানো।”

You May Also Like